সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
ম্যাচসেরা মিচেল

ম্যাচসেরা মিচেল

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

অনলাইন ডেস্ক

চলতি টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে গ্রুপ-১’এর এক নম্বর দল ইংল্যান্ডের মুখোমুখি হয় গ্রুপ-২’এর দু’নম্বর দল নিউজিল্যান্ড। সুপার টুয়েলভে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড, উভয় দলই নিজেদের ৫ ম্যাচের চারটিতে জেতে। হারে একটি করে ম্যাচ। এই অবস্থায় শেষ চারের লড়াইয়ে ইংল্যান্ডকে টেক্কা দেয় নিউজিল্যান্ড। ২০১৯ ওয়ান ডে বিশ্বকাপ ফাইনালের ‘রি-ম্যাচে’ শেষ হাসি হাসেন কেন উইলিয়ামসনরা।

ম্যাচের সেরা ডারিল মিচেল

৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৭২ রানের ম্যাচ জেতানো ইনিংসের সুবাদে প্রথম সেমিফাইনালের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন কিউয়ি ওপেনার ডারিল মিচেল।

 

মধুর প্রতিশোধ

২০১৯ ওয়ান ডে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে খেতাব হাতছাড়া হয়েছিল নিউজিল্যান্ডের। এবার টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে মধুর প্রতিশোধ নিল নিউজিল্যান্ড। মর্গ্যানদের পরাজিত করে চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নেন কেন উইলিয়ামসনরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে যেতে ইংলিশদের ছুঁড়ে দেওয়া ১৬৭ রানের টার্গেট তাড়া করে মাঠে নেমে শুরুতে চাপে থাকলেও শেষ দশ ওভারে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় কিউইরা। ৫ উইকেট ও এক ওভার হাতে রেখেই শ্বাসরুদ্ধকর এই ম্যাচে ইংলিশদের কাঁদিয়ে ফাইনালে নাম লেখালো নিউজিল্যান্ড।

ইংল্যান্ড ৪ উইকেটে ১৬৬ রান করে। নিউজিল্যান্ড ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৭ রান তুলে নেয়। ওপেনার ডারিল মিচেল ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৮ বলে ৭৩ রান করে অপরাজিত থাকেন। ১ বলে ১ রান করে নট-আউট থাকেন মিচেল স্যান্টনার। জয়ের জন্য শেষ ২ ওভারে ২০ রান দরকার ছিল নিউজিল্যান্ডের। তবে তারা শেষ ওভারে খেলা টেনে নিয়ে যেতে চাননি। ক্রিস ওকসের ১৯তম ওভারেই ২০ রান তুলেই ১ ওভার বাকি থাকতে ৫ উইকেটে জয় নিশ্চিত করে নিউজিল্যান্ড।

যদিও ১৫তম ওভারে গিয়ে ১০০ রানের গণ্ডি পার হয়েছিল কিউইরা। আর প্রথম ১০ ওভারে রান উঠেছিল কেবল ৫৮। পরের ৯ ওভারে নিউজিল্যান্ড রান তুলেছে ১০৯।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com