মেয়র আরিফের বাসার সামনে গুলিতে ছাত্রদল নেতা নিহত

মেয়র আরিফের বাসার সামনে গুলিতে ছাত্রদল নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: সিলেটের নবনির্বাচিত সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর তার বাসার সামনে প্রতিপক্ষের গুলিতে ছাত্রদলের সাবেক এক নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে আরিফের কুমারপাড়াস্থ বাসার সামনের মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ফয়জুর রহমান রাজু (২৮) মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক। আহত দুজন হলেন- উজ্জ্বল (২৮) ও সালাহ লিটন (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আরিফকে ফুল দিয়ে ছাত্রদলের একটি পক্ষ বাসা থেকে বের হয়ে কুমারপাড়ার মোড়ে অবস্থান নেয়। এসময় অতর্কিতে আরেক পক্ষ তাদের তিনজনকে ধাওয়া দিয়ে ধরে কোপায় এবং গুলি করে।

আহত অবস্থায় তিনজন প্রায় ১০ মিনিট রাস্তায় পড়ে ছিলেন। খবর পেয়ে তাদের সঙ্গে থাকা কর্মী ও পুলিশ আহত তিনজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের উপপরিচালক দেবব্রত রায় বলেন, ফয়জুর রহমান রাজু নামের একজন মারা গেছেন। বাকি দুজন ওয়ার্ডে ভর্তি আছেন।

মহানগর পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার সাদিক কাউসার দস্তগীর বলেন, ছাত্রদলের দুই পক্ষের মধ্যে পূর্ববিরোধ থেকে এ ঘটনা ঘটেছে। পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ছাত্রদল সূত্র জানায়, গত ১৩ জুন কেন্দ্র থেকে ২৮ সদস্যবিশিষ্ট জেলা কমিটি এবং ২৯ সদস্যবিশিষ্ট মহানগর কমিটি ঘোষণা করে। এ কমিটি প্রত্যাখ্যান করে জেলা ও নগর ছাত্রদলের একটি পক্ষ মিছিল ও সভা করে। পদবঞ্চিত পক্ষটি নির্বাচনে আরিফের পক্ষে সক্রিয়ভাবে কাজ করেছিল।

আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘আমি কেন্দ্রীয় নেতাদের বিদায় করতে একটি হোটেলে যাই। কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যানকে নিয়ে একটি আবাসিক হোটেলে মিটিংয়ে ছিলাম। এ সময় ঘটনাটি ঘটে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com