মেসির ৪০০তম ম্যাচে জয়ের ধারায় ফিরলো বার্সেলোনা

মেসির ৪০০তম ম্যাচে জয়ের ধারায় ফিরলো বার্সেলোনা

মেসির ৪০০তম ম্যাচে জয়ের ধারায় ফিরলো বার্সেলোনা
মেসির ৪০০তম ম্যাচে জয়ের ধারায় ফিরলো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক: জয়ের ধারায় ফিরলো বার্সেলোনা। লা লিগায় ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে তারা। কাতালানদের হয়ে একটি করে গোল করেন আঁতোয়া গ্রিজম্যান ও আর্থার মেলো। আর প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন সান্তি কাসোরলা।

মঙ্গলবার ক্যাম্প ন্যুতে আতিথ্য নেয় ভিয়ারিয়াল। এটি ছিল লিওনেল মেসির ৪০০তম ম্যাচ। দলের প্রাণভোমরার মাইলফলকের ম্যাচে শুরুতেই গোল পেয়ে যায় বার্সা। ষষ্ঠ মিনিটে খুদে জাদুকরের কর্নার কিক থেকে দুর্দান্ত হেডে বল জালে জড়ান গ্রিজম্যান।

এগিয়ে গিয়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠেন স্বাগতিকরা। ভিয়ারিয়াল শিবিরে তোলেন আক্রমণের ঢেউ। ফলে ব্যবধান বাড়তেও সময় লাগেনি। ১৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আর্থার। সার্জিও বুসকেটসের কাছ থেকে বল ধরে ২৫ গজ দূর থেকে প্রতিপক্ষ গোলরক্ষককে বোকা বানান তিনি।

কিছুক্ষণ পরই দুঃসংবাদ পায় বার্সা। ২৫ মিনিটে ঊরুতে টান পান ছন্দে ফেরার আভাস দেয়া মেসি। সাইডলাইনে কিছুক্ষণ চিকিৎসা নিয়ে আবার মাঠে নামেন তিনি। তবে সাবলীলভাবে খেলতে পারেননি।

এ সুযোগে পাল্টা আক্রমণ দাগায় ভিয়ারিয়াল। ব্যবধানও কমায় তারা। বিরতির এক মিনিট আগে পেনাল্টি বক্সের বাইরে থেকে বাঁ-পায়ের বুলেট গতির শটে ঠিকানায় বল পাঠান কাসোরলা। ২-১ ব্যবধান নিয়ে হাফটাইমে যায় উভয় দল।

দ্বিতীয়ার্ধে মাঠেই নামতে পারেননি মেসি। তার পরিবর্তে নামেন উসমান ডেম্বেলে। নেমেই ত্রাস ছড়ান তিনি। এ অর্ধের মাঝামাঝি পর্যন্ত ভালো দুটি সুযোগ তৈরি করেন ফরাসি উইঙ্গার। তবে তা কাজে লাগাতে পারেননি লুইস সুয়ারেজ ও গ্রিজম্যান।

এর পর সুয়ারেজের পরিবর্তে মাঠে নামেন তরুণ সেনসেশন আনসু ফাতি। বাকি সময়ে গতি আর ড্রিবলিং দিয়ে ভিয়ারিয়াল রক্ষণকে কাঁপিয়ে দেন তিনি। তবে প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেননি। দ্বিতীয়ার্ধে সাফল্য পাননি অতিথিরাও। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়েন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com