সংবাদ শিরোনাম :
মেসির গোলে অব্যাহত বার্সার জয়রথ

মেসির গোলে অব্যাহত বার্সার জয়রথ

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ম্যাচে নামার আগেই পরিষ্কার ফেবারিট ছিল বার্সেলোনা। কারণ পয়েন্ট টেবিলের এক নম্বর দলের প্রতিপক্ষ যে একদম তলানির দল লেগানেস। তাই যথাসাধ্য চেষ্টা করেও বার্সাকে আটকাতে পারেনি তারা। লিওনেল মেসি ও আনসু ফাতির গোলে সহজ জয় পেয়েছে কাতালানরা।

মঙ্গলবার ঘরের মাঠ ক্যাম্প ন্যু তে লেগানেসের বিপক্ষে মাঠে নামে বার্সেলোনা। নিজেদের ডেরায় স্বাগতিকদের শুরুটা তেমন ভালো ছিল না। দলে পাঁচ পরিবর্তন নিয়ে খেলতে নেমেছিল বার্সা শিবির। কিন্তু স্বাগতিকদের চমকে দিয়ে শুরুতেই আক্রমণ করে লেগানেস। যদিও শুরুর ১৫ মিনিটের এই আক্রমণের কোনোটাই সফল হয়নি।

ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নেয় গত বার্সেলোনা। তবে পাঁচ ডিফেন্ডার নিয়ে খেলতে নামা লেগানেসের রক্ষণে গিয়ে তেমন একটা সুবিধা করতে পারছিল না দুই আসরের চ্যাম্পিয়নরা।

একের পর এক আক্রমণ করে যাওয়া স্বাগতিকরা গোলের দেখা পায় ৪২তম মিনিটে। জুনিয়র ফিরপোর বাড়ানো বল জটলা থেকে গড়ানো শটে জালে জড়ান ফাতি। পরের মিনিটেই আরেকটি আক্রমণে সার্জিওও রবার্তোর ক্রসে হেড করলেও বলটি লক্ষ্যে রাখতে পারেননি মেসি।

ম্যাচের ৬৩তম মিনিটে নেলসন সেমেদোর কাছ থেকে বল পেয়ে গোলে করেছিলেন গ্রিজমান। কিন্তু ভিএআর প্রযুক্তির সহায়তায় দেখা যায় মেসির কাছ থেকে বল পাওয়ার সময় অল্পের জন্য অফসাইডে ছিলেন সেমেদো। তাই গোলটি বাতিল হয়। মিনিট ছয়েক পরেই স্পট কিক থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ডি-বক্সে তিনিই ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পেয়েছিল বার্সেলোনা।

ক্লাব ও জাতীয় দল মিলিয়ে এটি মেসির ৬৯৯তম গোল ও চলতি আসরে ২১তম। এছাড়া ক্যাম্প ন্যুতে মেসির গোল করা ও করানোর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯৯-এ।

শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ২৯ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে নিজেদের শীর্ষস্থান আরো সুসংহত করেছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com