সংবাদ শিরোনাম :
মুশফিকের ব্যাট কিনতে চান তামিম

মুশফিকের ব্যাট কিনতে চান তামিম

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ করোনাভাইরাসের কারণে স্থবির বিশ্ব ক্রীড়াঙ্গন। দেশের মাঠেও নেই খেলা। ঘরে সময় কাটাচ্ছেন সকল ক্রিকেটাররা। বেশির ভাগ তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের নানান পরামর্শ দিচ্ছেন। কেউ বা লাইভে ভক্তদের সঙ্গে সময় কাটাচ্ছেন। বাংলাদেশে এ ট্রেন্ড শুরু করলেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর এখানেই জানালেন মুশফিকের নিলামের তোলা ব্যাট কিনতে চান তামিম।

শনিবার রাত ১০টায় ইন্সটাগ্রাম প্রায় ১ ঘন্টা লাইভে ভক্তদের সঙ্গে আড্ডা দিলে দুই টাইগার তারকা। তাদের সঙ্গে এ আড্ডায় যুক্ত হয়েছিল প্রায় চার হাজারের মতো মানুষ। দুজনের আড্ডায় উঠে আসে দেশের করোনায় আক্রান্ত মানুষের কথা। এই দুঃসময়ে কেমন কাটছে তাদের জীবন। যে যার জায়গা থেকে সহযোগিতার হাত বাড়াচ্ছেন।

তামিম ইকবাল এরিমধ্যে একশ’র বেশি ক্রীড়াবিদকে পাঠিয়েছেন উপহার সামগ্রী। এছাড়াও বিভিন্নভাবে সহায়তা করছেন সাধারণ মানুষকে। মুশফিকুর রহিম ও দলীয় ভাবে দিয়েছেন বেতনের অর্ধেক। এ ছাড়া নিলামে তুলতে যাচ্ছেন শ্রীলঙ্কার বিপক্ষে করা প্রথম ডাবল শতকের ব্যাটটি।

যে ব্যাটটা মুশফিকের কাছে সবচেয়ে প্রিয়। তবে দেশের প্রয়োজনে উৎসর্গ করতে মোটেই খারাপ লাগছে না বলে জানান তিনি। এসময় মুশফিক অনুরোধ করেন তার স্মৃতিবিজড়িত এই ব্যাটটি যেন অনেক দামে কিনে নেন।

‘আমি জানি অন্য কোনো লিজেন্ড ক্রিকেটারের ব্যাট হলে অনেক দাম উঠত। কিন্তু আমি চাইব ব্যাটটা যত বেশি দামে কিনতে পারেন। কেন না এখান থেকে পাওয়া অর্থ মহৎ কাজে ব্যয় হবে। আমার কাছে এই ব্যাটটা অনেক স্পেশাল’। এমনটা শুনে তামিম ইকবালও বলেন, আমারও ইচ্ছা আছে ব্যাটটা কেনার। যদি আমার সামর্থ্যের মধ্যে থাকে তো অবশ্যই কিনে নিব।

যদিও কবে ব্যাটটা নিলামে তোলা হবে এখনও কিছুই জানাননি মুশফিক। এর আগে সাকিব আল হাসান ২০১৯ বিশ্বকাপ মাতানো ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি করেছেন নিলামে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com