মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ ও ভারতের দুই সুন্দরীর লড়াই

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ ও ভারতের দুই সুন্দরীর লড়াই

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ ও ভারতের দুই সুন্দরীর লড়াই
মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ ও ভারতের দুই সুন্দরীর লড়াই

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জে জয়-পরাজয় উভয় স্বাদ পেলেন বাংলাদেশের সুন্দরী রাফিয়া নানজিবা তোরসা। তবে এই আয়োজন থেকে এখনও বাদ পড়েননি তিনি। যদিও ফাইনালের মঞ্চে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা ক্ষীণ হয়ে গেছে।

হেড টু হেড চ্যালেঞ্জের ১৯তম গ্রুপে জয়ী হয়েছেন তোরসা। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাঙ্গোলার ব্রেজানা দা কস্তা, ইথিওপিয়ার ফিভেন আরায়া জিব্রেস্ল্যাসি, কিরগিজস্তানের ইকেটেরিনা জাবালোৎনাভা ও সেনেগালের আলবার্তা দিয়াত্তা।

নিয়ম অনুযায়ী ১৯টি গ্রুপের প্রতিটির বিজয়ীকে অন্য একজন বিজয়ীর মুখোমুখি হতে হবে। এবারের লড়াইয়ে জিতলে শনিবার ফাইনালের মঞ্চে ১০ বিজয়ীর সেরা ৪০-এ জায়গা নিশ্চিত হয়ে যাবে।

এ পর্বে ১৪তম গ্রুপের বিজয়ী ভারতের সুমন রতনসিং রাওয়ের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হয়েছে তোরসাকে। কিন্তু লড়াইয়ে জিততে পারেননি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯। বিচারকদের মন জয় করে বেশি নম্বর পেয়ে সেরা ৪০-এ পৌঁছে গেছেন ভারতীয় সুন্দরী।
হেড টু হেড চ্যালেঞ্জের এই পর্বে কমলা ও কালো সালোয়ার-কামিজ পরে মঞ্চে আসেন তোরসা। সুমন পরেছিলেন শাড়ি।

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ খবর দিয়েছেন তোরসা নিজেই। একইসঙ্গে অভিনন্দন জানিয়েছেন সুমন রাওকে। পাশাপাশি নিজের জন্য ভোট চেয়ে সবাইকে ভোটিং পদ্ধতি ও সামাজিক যোগাযোগমাধ্যমের ভোটিং সম্পর্কে জানানোর অনুরোধ করেছেন তিনি।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে মবস্টারে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে।

মবস্টারে ‘Rafah Torsa’ অ্যাকাউন্টের পাশে ভেরিফায়েড চিহ্ন আছে। গুগল প্লে-স্টোর থেকে মবস্টারের অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। এরপর নাম নিবন্ধন সেরে ‘এশিয়া’ অপশনে যান। সার্চ বাটনের মাধ্যমে তোরসা প্রোফাইলে গিয়ে ফলোয়িং অপশনে ক্লিক করতে হবে। তারপর ইচ্ছেমতো তার পোস্টে লাইক ও কমেন্ট করা যাবে।

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ওয়েবসাইট ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফেসবুক পেজের মাধ্যমে ভোট দিতে পারছেন ভক্ত-সমর্থকরা।

এদিকে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার বিভিন্ন বিভাগের মধ্যে সবচেয়ে সম্মানের হলো ‘বিউটি উইথ অ্যা পারপাস’। এতেও সেরা দশে জায়গা করে নিয়েছেন ভারতের সুমন।
আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় বসবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। সেদিনই ফয়সালা হবে কে জিতবেন এবারের বিশ্বসুন্দরীর মুকুট। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী মেক্সিকোর ভ্যানেসা পন্তে দেলেওন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com