সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত করোনা ভাইরাসে চীনে মৃত্যুর সংখ্যা বেড়ে ২১১৮ চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা হাতে লিখে কোরআনের অনুলিপি করলেন রেলওয়ে কর্মকর্তা, জমা দেয়া হয়েছে জাতীয় জাদুঘরে ফুটপাতের হোটেলে খাবার খেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তামিলনাড়ুতে ট্রাকের কন্টেইনারের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ১ নতুন কৌশলে মালয়েশিয়া ইমিগ্রেশন, দেড় মাসে বাংলাদেশিসহ গ্রেপ্তার ৮ হাজার নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ বঙ্গবন্ধু প্রথম যে গ্রাম থেকে ‘দেশ গড়ার ডাক’ দিতে গিয়েছিলেন নাম তার চর পোড়াগাছা, সেখানে স্মৃতি স্তম্ভ নির্মাণের দাবি এলাকাবাসীর
মিন্নির জামিনের সিদ্ধান্ত ২৬ জানুয়ারি

মিন্নির জামিনের সিদ্ধান্ত ২৬ জানুয়ারি

মিন্নির জামিনের সিদ্ধান্ত ২৬ জানুয়ারি
মিন্নির জামিনের সিদ্ধান্ত ২৬ জানুয়ারি

আগামী ২৬ জানুয়ারি মিন্নির জামিন বিষয়ক শুনানির দিন ধার্য করেছে আদালত।

বুধবার আদালতে জামিন বাতিলের কারণ দর্শানোর জবাব দেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারি আসলাম।

গত ৮ জানুয়ারি রাষ্ট্রপক্ষ মামলার ৭ নম্বর আসামি নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের আবেদন করেন। আবেদন গ্রহণের ‘জামিন কেন বাতিল হাবে না’ জানতে চেয়ে ১৫ জানুয়ারির মধ্যে আইনজীবীর মাধ্যমে মিন্নিকে কারণ দর্শানোর আদেশ দেন আদালত।

বুধবার সকালে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে শোকজের জবাব দাখিল করেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম।

অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম বলেন, ‘মিন্নির জামিন বাতিলের বিষয়ে রাষ্ট্রপক্ষ যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ হয়রানিমূলক এবং অবিশ্বাসযোগ্য। আমি আদালতের শোকজের জবাব আদালতে দাখিল করেছি। আশা করি আদালত জবাবে সন্তুষ্ট হয়ে মিন্নির জামিন বহাল রাখবেন।’

এদিকে বুধবার সকালে রিফাত হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন নিহত রিফাতের বন্ধু মঞ্জুরুল আলম জন, স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন ও জাকারিয়া বাবু।

অন্যদিকে রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক এবং অপ্রাপ্তবযয়স্ক উভয় আসামিদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারিত থাকায় কারাগারে থাকা এ মামলার প্রাপ্তবয়স্ক আট আসামিকে আদালতে হাজির করেছে পুলিশ।

এছাড়াও মামলায় জামিনে থাকা আসামি মিন্নিও আদালতে উপস্থিত হন। তবে শিশু আদালতে সাক্ষ্যগ্রহণ কার্যক্রম বিকেলে শুরু হবে। যে কারণে দুপুর নাগাদ শিশু আসামিদের আদালতে হাজির করেনি পুলিশ। তারা বরগুনা জেলা কারাগারে রয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, বিকেলে অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে সাক্ষ্য দেবেন নিহত রিফাতের একমাত্র বোন ইসরাত জাহান মৌ, চাচা আব্দুল আজিজ শরীফ ও আব্দুল লতিফ শরীফ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com