সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
মিঠু সভাপতি হাসিব সম্পাদক

মিঠু সভাপতি হাসিব সম্পাদক

http://lokaloy24.com/

ঢাকার রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি পদে নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব নির্বাচিত হয়েছেন। ডিআরইউর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হয়। সেগুনবাগিচায় সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত।

ডিআরইউতে মোট সদস্য ১৮৭১ জন। এবারের নির্বাচনে ১৭২২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৫৫৫ জন। একটি ভোট নষ্ট হয়েছে। নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন প্রবীণ সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদ। নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, আবু তাহের ও এমএ আজিজ। নির্বাচনে মোট ২১টি পদের মধ্যে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অন্য ১৯ পদে প্রার্থী ছিলেন ৪১ জন।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটের লড়াইয়ে নামেন ৫ জন করে প্রার্থী। সভাপতি পদে ৪৪৯ ভোট পেয়ে বিজয়ী হন নজরুল ইসলাম মিঠু। নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরী পান ৩০৪ ভোট। ৫০০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন নূরুল ইসলাম হাসিব। নিকটতম প্রতিদ্বন্দ্বী মসিউর রহমান খান পান ৩৩৬ ভোট।

এছাড়া যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এসএমএ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন (সর্বোচ্চ ৯৭৩ ভোট) এবং কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন-হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, আল-আমিন, এসকে রেজা পারভেজ। যুগ্মভাবে সপ্তম হয়েছেন তানভীর আহমেদ ও মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ। তাদের ব্যাপারে কার্যনির্বাহী কমিটি পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com