মাশরাফির বিকল্প এখনও নেই : ওয়ালশ

মাশরাফির বিকল্প এখনও নেই : ওয়ালশ

অবসর ভেঙে টি-টোয়েন্টি ক্রিকেটে মাশরাফির ফেরা এখনও নিশ্চিত নয়। অনেকে অনেক কথা বললেও মাশরাফি এই ব্যাপারে কথা বলছেন না। তবে তার নানান সময় নানা কথায় বোঝা গেছে, এই ফরম্যাটে ম্যাশের ফেরার ইচ্ছা নেই। কিন্তু জাতীয় দলের বোলিং কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি কোর্টনি ওয়ালশ বললেন, ম্যাশ আবারও টি-টোয়েন্টিতে ফিরলে খারাপ হবে না।

আজ শুক্রবার থেকে মিরপুরে শুরু হয়েছে পেসারদের নিয়ে কোর্টনি ওয়ালশের বিশেষ ক্যাম্প। তার এক ফাঁকে ক্যারিবিয়ান কিংবদন্তি পেসার কথা বললেন সাংবাদিকদের সাথে। স্বভাবতই উঠে এল তার প্রিয় শিষ্য মাশরারাফি প্রসঙ্গ। ওয়ালশ বললেন, ম্যাশের ফেরা-না ফেরা নির্ভর করছে মাশরাফি ও নীতিনির্ধারকদের ওপর।

ওয়ালশের ভাষায়, সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা যাদের আছে, এটি তাদের ওপর নির্ভর করছে। তবে এই সংস্করণে তার ভালো স্কিল আছে। সে এখন বাংলাদেশ দলে কী ভূমিকা পালন করবে, বিষয়টি নির্ভর করছে মাশরাফি ও নির্বাচকদের ওপর। যদি তাকে ফিরতেই বলা হয়, আশা করি সঠিক সিদ্ধান্তই নেবে। যদি সে ফেরে, আমি তাতে অবাক হব না। ও অনেক প্রতিভাবান।

তবে ক্যারিয়ারের শেষ প্রান্তে থাকা মাশরাফির যে এখনও কোনো বিকল্প নেই, সেটা মনে করিয়ে দিতে ভুলেননি ওয়ালশ। পাকা জহুরির মত বললেন, রাতারাতি মাশরাফির বিকল্প পাওয়া যাবে না। তার স্কিল ও অভিজ্ঞতা আছে। তরুণেরা তার ওই পর্যায়ে যেতে পারবে একটা নির্দিষ্ট সময় পর। তবে স্কিলের উন্নতিতে কঠোর পরিশ্রম করতে তাদের সেভাবে তৈরি হতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com