মাধবপুরে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, ৫ জনকে আটক

মাধবপুরে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, ৫ জনকে আটক

মধাবপুর প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরের মুন্সী টাওয়ার এলাকা থেকে একই পরিবারের ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের বহনকৃত একটি জিপ গাড়ি জব্দ ও ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

আটকরা হল সিলেটের কোতোয়ালি থানার গোয়াইপাড়া এলাকার মৃত ছন্দু মিয়ার পুত্র আবুল কালাম (৪৮), তার স্ত্রী মোছাঃ ফাতেমা (৩৮), কন্যা রহিমা কালাম রুহী (২১), পুত্র ইমন আহমেদ (২৩) ও তার স্ত্রী শামীমা আক্তার শাম্মী (২০)। এছাড়া তাদের সঙ্গে ৫ বছর বয়সী একটি শিশুও রয়েছে।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিবার ভোরে সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ ও মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ একদল পুলিশ মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকায় একটি জিপ  (চট্ট মেট্রো-গ-০২-০২৮৬) গাড়িকে আটক করে। এ সময় এর চালক পালিয়ে যায়।

পরে পুলিশ তল্লাশি চালিয়ে গাড়িটির ইঞ্জিনের ভেতরে লুকানো অবস্থায় ১শ’ প্যাকেট ইয়াবা জব্দ করে। প্রতিটি প্যাকেটে ২শ’ পিস করে মোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সময় গাড়িতে থাকা উল্লেখিত ৫ জনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিদের কাছ থেকে বাউল গানের সরঞ্জামাদী জব্দ করা হয়েছে। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য পৌণে ১ কোটি টাকা।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা বলেছে, সিলেট থেকে একটি গাড়ি ভাড়া করে চট্টগ্রামের ফটিকছড়িতে গিয়েছিলেন। সেখানে একদিন অবস্থানের পর ওই গাড়িতে করেই ফিরে আসছিলেন। তারা এই ইয়াবা ট্যাবলেটের ব্যাপারে কিছুই জানেন না। তবে তাদের কথাবার্তা সন্দেহজনক বলে তাদের আটক করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com