মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা
মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি: বিজিবি’ শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ জোবায়ের হাসনাৎ বলেছেন  মাদক,সমাজ ও দেশের জন্য ক্ষতিকর। দেশকে মাদক মুক্ত করতে বিজিবি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি সচেতন মূলক কাজ করে যাচ্ছে। মাদকের বিস্তার রোধে সকল কে কাজ করতে হবে। তেলিয়াপাড়া মুক্তিযুদ্ধের একটি স্মৃতিবিজড়িত ঐতিহাসিক স্থান। মাদকের কারনে ঐতিহাসিক স্থানটির সুনাম নষ্ট হচ্ছে। আইন শৃঙ্গলা বাহিনী সতর্ক অবস্তান ও বাগানবাসি সচেতন হওয়ায় ঐতিহাসিক এ স্থানটিতে মাদক সেবনকারীদের আনাগোনা নেই।

তিনি শনিবার সকালে বিজিবি’ ৫৫ ব্যাটালিয়ান হবিগঞ্জের উদ্যাগে তেলিয়াপাড়া চা বাগান নাচঘর প্রাঙ্গনে মাদক বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

৫৫ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল এম জাহিদুর রশীদের সভাপতিত্বে মাদক বিরোধী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান, বাগান ব্যবস্থাপক কাজী এমদাদুর রহমান মিঠু, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী,হবিগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রনের ইন্সপেক্টর মিজানুর রহমান , তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাকিবুল হাসান , শিক্ষক মিজানুর রহমান, সাংবাদিক রোকন উদ্দিন লষ্কর, চা শ্রমিক নেতা খোকন তাঁতি , শিক্ষার্থী আয়ুব হোসেন ইমন, আইরিন ইকবাল। পরে বিজিবি’র পক্ষ থেকে ৭ শ জন চা শ্রমিক নারী পুরুষদের মধ্যে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com