সংবাদ শিরোনাম :
লাখাইয়ে স্ত্রী ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য কারাগারে হবিগঞ্জ জেলায় নতুন করে ১৪ জনের শনাক্ত লাখাইয়ের বুল্লা বাজারে ভ্রাম্যমান আদালতের জরিমানা আজমিরীগঞ্জে চোলাই মদসহ তরুণী আটক, ৩মাসের কারাদণ্ড মাধবপুরে পিতার সাথে অভিমান করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা নবীগঞ্জে ৭ জোড়া ডাকাতি মামলার আসামী আরশ পুলিশের খাঁচায় বন্ধী বানিয়াচংয়ে শরীফ উদ্দিন আহমদ এমপি‘র ২৪তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে নেশার টাকা না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যার চেষ্টায় ছেলেকে ৬ মাসের কারাদন্ড শায়েস্তাগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবা- চোলাইমদসহ গ্রেফতার ২ বাহুবলে ৪জনের কারাদণ্ড ২জনের জরিমানা
মাধবপুরে বালু উত্তোলনের দায়ে দুজনের কারাদণ্ড

মাধবপুরে বালু উত্তোলনের দায়ে দুজনের কারাদণ্ড

মাধবপুরে বালু উত্তোলনের দায়ে দুজনের কারাদণ্ড
মাধবপুরে বালু উত্তোলনের দায়ে দুজনের কারাদণ্ড

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামে সোনাই নদীতে ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে দুই ব্যক্তিকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে একটি ড্রেজার মেশিনও ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- উপজেলার মুরাদপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে আজিজুর রহমান এবং একই গ্রামের রবিউল আওয়ালের ছেলে জাহাঙ্গীর আলম। দণ্ড ঘোষণার পর ভ্রাম্যমাণ আদালত তাদের কারাগারে পাঠিয়ে দেন।

মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার বলেন, ড্রেজার মেশিন দিয়ে উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুরে সোনাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ দুপুরে ঘটনাস্থলে হাজির হয়ে তাদের এ দণ্ড প্রদান করি। বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ অনুসারে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেওয়া এবং একটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com