সংবাদ শিরোনাম :
দশ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী বাহুবলে বেকারিতে অনুমোদনবিহীন বিএসটিআই লোগো ব্যবহার ২৫ হাজার টাকা অর্থদন্ড প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর হবিগঞ্জ সদর হাসপাতালে মাদরাসা ছাত্রীর মৃত্যু হবিগঞ্জ এসে পৌঁছেছে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র হাওর থেকে নামছে না পানি, বীজতলা তৈরি নিয়ে শঙ্কা সিলেট বোর্ডে পাসের হার কমেছে ১৭.৯৬ শতাংশ, ফেল বেশি মানবিকে : হবিগঞ্জে পাশের হার ৭৭ দশমিক ৮৬ শতাংশ নবীগঞ্জ উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির  সভা অনুষ্ঠিত  মাধবপুরে নবাগত ইউএনওর মতবিনিময় সভা  মৎস্য কর্মকর্তার ডিজিটাল আইনের মামলায় দুই সাংবাদিকের জামিন মঞ্জুর
মাধবপুরে এইচএসসি পরীক্ষার্থীকে বেধে নির্যাতনকারী শাহ আলমকে খুঁজছে পুলিশ

মাধবপুরে এইচএসসি পরীক্ষার্থীকে বেধে নির্যাতনকারী শাহ আলমকে খুঁজছে পুলিশ

স্টাফ রিপোর্টার : মাধবপুরে এইচএসসি পরীক্ষার্থী ও সংবাদকর্মি হৃদয় মোঃ শাহ আলমকে নির্যাতনকারী শাহ আলমকে খুঁজছে পুলিশ। মাধবপুর থানায় গত ১০ নভেম্বর ৫৩২ নং মামলার এজাহারভূক্ত প্রধান আসামী গ্রেফতার এড়াতে আত্মগোপনে রয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে গত ৯ নভেম্বর দুপুরে কেনাকাটা করতে চৌমুহনী ইউনিয়নের বেলাপুর গ্রামের কামাল মিয়ার ছেলে চলমান এইচএসসি পরীক্ষার্থী বিশ্ব মানচিত্র প্রত্রিকার ও নিউজ টেন’র প্রতিনিধি হৃদয় মোঃ শাহ আলম মাধবপুর বাজারে আসে। সততা এন্টারপ্রাইজের সামনে আসামাত্রই দক্ষিন বেজুড়া গ্রামের রইছ আলীর ছেলে শাহ আলম (৩০) সহ অজ্ঞাতনামা ৩/৪ যুবক চোখে মুখে গামছা বেধে সততা এন্টারপ্রাইজের ২য় তলা অন্ধকার গোডাউনে নিয়ে যায়। সেখানে নিয়ে রশি দিয়ে হাত পা বেধে শারীরিক নির্যাতন করে তার পকেট থেকে অর্থকড়ি ছিনিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ছড়িয়ে দিয়েছে নির্যাতনকারীরা। নির্যাতন ও ছবি ছড়িয়ে দেওয়ায় ওই পরীক্ষার্থী ও তার পরিবার চরম অপমান বোধে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। নির্যাতনকারীদের হাত থেকে বেঁেচ গিয়ে আহত শিক্ষার্থী মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। নির্যাতনের ঘটনায় ওইদিন রাতে ১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩/৪ দিয়ে মাধবপুর থানায় মামলা রুজু হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল কাদের জানান, আসামী শাহ আলমকে গ্রেফতারে সম্ভাব্য সকল স্থানে অভিযান চলছে। মূল আসামীকে গ্রেফতার করতে পারলে অজ্ঞাতনামাদের পরিচয় নিশ্চিত হওয়া যাবে।
এদিকে গতকাল ১২ নভেম্বর শনিবার ১১ ঘটিকায় কলেজ রোড সংলগ্ন এলাকায় হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। এতে অংশ নেয় কলেজের শিক্ষার্থীরাসহ পাখি প্রেমিক সোসাইটির উপদেষ্টা আজিজুর রহমান জয়, মুজাহিদ মসি, বিশ্বজিত পাল, মাসুদুর রহমান প্রমুখ। মানববন্ধনে লিখিত বক্তব্যে আসামীদের দেয়া চলমান হুমকি-দমকি বন্ধ ও এদের দ্রুত গ্রেপ্তারের দাবী তোলা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com