মাজার জিয়ারতে সিলেট গেলেন খালেদা জিয়া

মাজার জিয়ারতে সিলেট গেলেন খালেদা জিয়া

লোকালয়  ডেস্ক: হয়রত শাহজালাল (রহ.) ও হযরত শাহ পরান (রহ.)-এর মাজার জিয়ারত করতে সিলেটের পথে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সিলেটের প্রবেশদ্বার মাধবপুরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কয়েক হাজার নেতাকর্মী মহাসড়কের দুপাশে ফেস্টুন, ব্যানার হাতে দাঁড়িয়ে স্বাগত ও শুভেচ্ছা জানায়।

বিএনপির নেতাকর্মীরা সকাল থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরসহ বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় ও দলীয় নেত্রীকে স্বাগত জানাতে খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই, আমার নেত্রী আমার মা বন্দী হতে দেব না সহ বিভিন্ন শ্লোগানে মুখরিত ছিল নেতাকর্মীরা। এ সময় বেগম জিয়া ও তার সাথে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দ গাড়ির ভিতর থেকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান।

এদিকে, নেত্রীর আগমন উপলক্ষে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় স্থানীয় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবন্দসহ হাজার হাজার মানুষ তাকে স্বাগত জানাতে ব্যানার, ফেস্টুন নিয়ে রাস্তায় দাঁড়ায়। বেলা ২টার দিকে বেগম খালেদা জিয়া শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এসে পৌছান। জেলা বিএনপির সাধারণ সম্পাদক হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছের নেতৃত্বে এ সময় হাজার হাজার মানুষের মিছিলে মুখরিত হয় নতুন ব্রীজ এলাকা। গাড়িতে থেকেই নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বেগম খালেদা জিয়া।

দীর্ঘ ৫ বছর পর সিলেটে এই সফরে খালেদা জিয়ার সঙ্গী হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। জিয়ারত শেষে রাতেই তার ঢাকা ফেরার কথা রয়েছে।
গত ৩১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ১ ফেব্রুয়ারী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিলেটে মাজার জিয়ারত করে জনসভার মাধ্যমে নির্বাচনী প্রচার শুরু করেন।

খালেদা জিয়া সর্বশেষ সিলেটে এসেছিলেন ২০১৩ সালের ৪ অক্টোবর দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে। মাজার জিয়ারত শেষে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২০ দলীয় জোটের জনসভায় বক্তব্য দিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন। যদিও ২০১৪ সালের ৫ জানুয়ারির ভোট বিএনপি বর্জন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com