মহান একুশের প্রথম প্রহরে হবিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

মহান একুশের প্রথম প্রহরে হবিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

সকল ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

  “আমার ভাইয়ের রক্তে রাঙানো, একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি ?

প্রতিনিধি, (হবিগঞ্জ অফিস) : সারাদেশের ন্যায় একুশের প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিট থেকে ক্রমান্বয়ে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানান হবিগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মিয় সংগঠন।

জাতীয় ও আন্তর্জাতিক মহান মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বৃন্দাবন সরকারি কলেজ শহীদ মিনারে হবিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আজ অমর ২১ শে ফেব্রুয়ারি রাত ১২ টা ১ মিনিটে সকল ভাষা শহীদদের প্রতি তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

আন্তজার্তিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদেরকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করার দিন। যাদের প্রাণের বিনিময়ে আমরা আমাদের মাতৃভাষাকে পেয়েছি, তাদের ঋণ কোনদিন শোধ হবার নয়। তাদের নিঃস্বার্থ প্রাণের বিনিময়েই  আজ বাংলা ভাষায় কথা বলা যায়। তাই সেসব শহীদদের হারানোর শোকের পাশাপাশি আজ আমাদের এক অতি আনন্দের দিনও বটে।

এই শোক এবং আনন্দঘন মুহুর্তে আমরা সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো ও নিজ  নিজ ধর্মানুসারে  তাঁদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা প্রত্যেক নাগরিক অধিকার। সেই সাথে  প্রতিজ্ঞা বদ্ধ  থাকা উচিৎ, আমরা যেন কখনই নিজস্ব ভাষা ও সংস্কৃতি বিকিয়ে না দেই কোন দেশিবিদেশী দালালদের কাছে। প্রাণের বিনিময়ে হলেও যেন আমরা আমাদের জাতিসত্ত্বাকে রক্ষা করতে পারি প্রত্যাশা আগন্তক সচেতন নাগরিকদের।

শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করার সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি তুহিন চৌধুরী , সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, সহ-সভাপতি আব্দুল হালীম , সহ-সাধারণ সম্পাদক- অাব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ- এমদাদ সোহেল, প্রেসক্লাব সদস্য- এম মুজিবুর রহমান, ফয়সল চেীধুরী, অব্দুর রউফ সেলিম, এম এ জলিল, সিরাজুল ইসলাম জীবন, মীর আব্দুল কাদির, এ কে কাওসার, সিদ্দীকুর রহমান মাসুম, মামুন চৌধুরী, আজহারুল ইসলাম মুরাদ,  এসকে সাগর , মোঃ সজলু মিয়া,  এসএম মানিক, এম শাহ আলম, জহুরুল ইসলাম, সৈয়দ মশিউর রহমান, জুয়েল, রুবেল ও জুনায়েদ মিয়া । এছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্টানের  পক্ষ থেকে  শ্রদ্ধাঞ্জলিতে অংশগ্রহন করেন অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com