‘মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করলে ডাইরেক্ট অ্যাকশন’

‘মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করলে ডাইরেক্ট অ্যাকশন’

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদ নির্বাচনের আগে কোনো ধরনের বিশৃঙ্খলা বরদাশত করা হবে না বলে দলের নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার ট্রেনে উত্তরাঞ্চল সফরের সময় টাঙ্গাইল রেল স্টেশনে এক পথসভায় এই হুঁশিয়ারি দেন তিনি। নির্বাচন সামনে রেখে উত্তরবঙ্গে ‘নির্বাচনী ট্রেনযাত্রা’ শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

পথসভায় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বিশৃঙ্খলা করবেন না। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। তিন দিনের মধ্যেই শোকজ যাবে।’

নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, ‘ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।’

এসময় নেতাকর্মীদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

এর আগে সকালে একদল কেন্দ্রীয় নেতাকে নিয়ে রাজধানী ঢাকার কমলাপুর থেকে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেসে চড়ে উত্তরবঙ্গে এই নির্বাচনী যাত্রা শুরু করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এই যাত্রাপথে আটটি পথসভা করার কথা রয়েছে।

রেল স্টেশনগুলোতেই এই পথসভা অনুষ্ঠিত হবে। স্বাভাবিক সময়ে এই ট্রেনের যাত্রাবিরতি ৩-৪ মিনিট হলেও পথসভা উপলক্ষে নীলসাগর এক্সপ্রেসের যাত্রাবিরতি হবে ১০ মিনিট। ফলে শনিবার গন্তব্যে পৌঁছতে দেরি হবে এই ট্রেনের যাত্রীদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com