ভেঙ্গে গেল টাইগার-দিশার ৩ বছরের প্রেম!

ভেঙ্গে গেল টাইগার-দিশার ৩ বছরের প্রেম!

ভেঙ্গে গেল টাইগার-দিশার ৩ বছরের প্রেম!
ভেঙ্গে গেল টাইগার-দিশার ৩ বছরের প্রেম!

বিনোদন ডেস্কঃ টানা তিন বছর চুটিয়ে প্রেমের পর অবশেষে বিচ্ছেদ হলো বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফ ও ‘সুপার হট’ অভিনেত্রী দিশা পাটানির। দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছেন—আর প্রেম নয়, বরং বন্ধুত্বটা টিকিয়ে রাখবেন।বি-টাউনে গুঞ্জন ছড়িয়েছে, অনেক দিন ধরেই এই যুগলের সম্পর্ক ভালো যাচ্ছিল না।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে ঘনিষ্ঠ সূত্র বলেছে, ‘এর আগে দুজনের মধ্যে বেশ তর্কাতর্কি হয়। তাঁরা অনেক চেষ্টা করেছেন, যেন সম্পর্কটা আগের মতো জ্বলে ওঠে। কিন্তু ব্যর্থ হয়েছেন। তাই নিজেদের শান্তির জন্যই তাঁরা আলাদা হয়ে গেছেন।’

সূত্রটি আরো বলেছে, ‘দুই অভিনেতার হাতেই বেশ কিছু অসাধারণ প্রকল্প আছে। তাঁরা এখন পেশাগত জীবনেই মনোযোগ দিতে চান। আর এটা সম্পর্ক পুনর্বিবেচনার ক্ষেত্রে তাঁদের কিছুটা সময় দেবে।’

চার বছর ধরে টাইগার-দিশা বন্ধুর মতো ঘুরেছেন। আনুষ্ঠানিকভাবে কখনই প্রেমের ঘোষণা দেননি। যা হোক, তাঁদের লাগাতার ডিনার পার্টি অবশ্য অন্য গল্প বলে। যাঁরা তাঁদের একসঙ্গে দেখেছেন, প্রত্যেকেই প্রেমের রসায়ন সম্পর্কে জানেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে গত দুই বছর তাঁরা ভ্রমণের অসংখ্য ছবি দিয়েছেন। যৌথ ছবি না দিলেও অনেকেই নিশ্চিত করেছেন যে তাঁরা একসঙ্গে আছেন।

টাইগার ও দিশার প্রেমে ভক্তরাও উজ্জীবিত ছিলেন। এ খবরে নিশ্চয়ই তাঁরা আহত হবেন। ভক্তদের কাছে এ জুটি ছিল অন্যতম সেরা। শোনা যায়, একসময় প্রায় প্রতিদিন টাইগারের ঘরে তৈরি রান্না পৌঁছে যেত প্রেমিকা দিশার কাছে। ফিটনেস, নাচ ও সিনেমা তাঁদের বন্ধন দৃঢ় করেছিল।

টাইগার শ্রফ ও দিশা পাটানি রুপালি পর্দার জুটি হয়েছিলেন ‘বাঘি-২’ ছবিতে, যেটি বক্স অফিসে দারুণ হিট করে। অ্যাকশন ও রোমান্সধর্মী চরিত্র দিয়ে তাঁরা ভক্তর মন জয় করেছেন। অবশ্য এ গল্পও প্রচলিত আছে, দিশার পরিবার এ সম্পর্ক মেনে নিচ্ছে না।

টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে বেশ ভালো সম্পর্ক দিশার। কৃষ্ণার সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। যা হোক, দিশার পরিবারের মন গললে কি ফের প্রেমের গল্প শুরু হওয়ার সুযোগ আসবে? ওই দিনটির জন্য নিশ্চয়ই ভক্তরা অপেক্ষা করবেন!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com