ভূলেও এই শব্দগুলি গুগলে সার্চ দিবেন না, ফলাফল দেখে ভিমড়ি খাবেন!

ভূলেও এই শব্দগুলি গুগলে সার্চ দিবেন না, ফলাফল দেখে ভিমড়ি খাবেন!

ভূলেও এই শব্দগুলি গুগলে সার্চ দিবেন না, ফলাফল দেখে ভিমড়ি খাবেন!
ভূলেও এই শব্দগুলি গুগলে সার্চ দিবেন না, ফলাফল দেখে ভিমড়ি খাবেন!

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক :: প্রযুক্তি নির্ভর এই বিশ্বে ইন্টারনেট ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। আর তাই গুগল এখন শুধুমাত্র একটা টুল সার্চ ইঞ্জিন নয়, বরং প্রায় সর্বজ্ঞানের ভাণ্ডার হয়ে দাঁড়িয়েছে। যেকোনো প্রশ্নের উত্তর কিংবা ছবি যাই দরকার অমনি গুগলে খোজ শুরু। তবে বেশ কিছু শব্দ আছে যেগুলি সার্চ ইঞ্জিনে খোঁজার ইচ্ছা হলে তৈরী থাকুন ভয়ঙ্কর পরিণামের জন্য। এমনই কিছু শব্দ আছে যা আপনি ইমেজ সেকশনে গিয়ে খুঁজলে পুরোপুরি হতভম্ব হয়ে যাবেন। জানতে চান সেগুলি কি? চলুন জেনে নেই সেইসব শব্দগুলো সম্পর্কে যেগুলো কখনই ইমেজ সেকশনে গিয়ে খোঁজা উচিত্‍ না।

১. Bosta : প্রথমে এই শব্দটি শুনে আপনার মনে হবে যে এটি একটি বিদেশি সুস্বাদু খাবারের নাম, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারিদিকে খালি মল আর মলের ছবি।

২. Lemon Party : যদি কেউ Lemon Party বলে গুগলে সার্চ করে তাহলে সে ভাববে যে লেবুর রসের কোনো মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি সে দেখতে পাবে। কিন্তু যদি আপনি Lemon Party বলে গুগলে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো আজব আজব কাণ্ডকারখানা করছে, এমন ছবি সামনে ভেসে উঠেছে।

৩ . Skin Condition : আপনার যদি ত্বকের কোনো সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনোদিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে আপনার মাথা খারাপ হয়ে যাবে।

৪ . Blue Waffle : Waffle বা ওয়েফার সার্চ করলে হয়তো ভাববেন যে কোনো মিষ্টি সুস্বাদু খাবার দেখাবে। কিন্তু যদি আপনি এটি গুগলে সার্চ করতে যান তাহলে যৌন সংক্রমিত রোগের খবর পাবেন এবং সেই কারণে ছবিগুলো খুবই ভয়ংকর হয়ে থাকে।

৫ . Tubgirl : যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে এই রকম সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়তো ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন।

৬ . Goatse : এই শব্দটার মধ্যেই Goat অর্থাত্‍ ছাগলের নাম আছে। তাই আপনি ভাববেন যে ছাগল সমন্ধিত কোনো জিনিসই হয়তো গুগলে দেখা যাবে। কিন্তু এটা সম্পূর্ণ ভুল। কারণ এই শব্দটি লেখার পর যা দেখাবে সেটি বলা সম্বব নয়। এই শব্দটি ভুল করেও খুঁজতে যাবেন না।

৭ . Smokers Lungs : অতিরিক্ত ধূমপানের কারণে আমাদের ফুসফুস খারাপ হয়ে যায় এটা তো আমরা সবাই জানি। কিন্তু যদি আপনি গুগলে Smokers Lungs এই শব্দটি দিয়ে খোঁজার চেষ্টা করেন তাহলে আপনার এমনিতেই হার্ট অ্যাটাক হয়ে যাবে।

৮ . Pain Olympics : অলিম্পিকে খেলোয়ারদের বেদনাদায়ক মুহূর্তগুলো দেখার জন্য যদি আপনি গুগলে Pain Olympics লিখে সার্চ করেন তাহলে কোনো সে রকম অলিম্পিকের ছবি দেখতে পাবেন না, বরং যা দেখবেন সেটা দেখার পর আপনার পুরো দিনটাই খারাপ যাবে।

৯ . Two Girls One Cup : এই শব্দটি শোনার পর আপনি ভাববেন যে এটি গুগলে সার্চ করলে দুটি রোমান্টিক মেয়ের ছবি দেখাবে কিন্তু তা একদমই ভুল। কারণ এটি সার্চ করার পর আপনি শুধুমাত্র উল্টোপাল্টা জিনিসই দেখতে পাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com