ভুট্টাবোঝাই ট্রাকের কেবিনে মিলল ঝলসানো ২ লাশ

ভুট্টাবোঝাই ট্রাকের কেবিনে মিলল ঝলসানো ২ লাশ

ভুট্টাবোঝাই ট্রাকের কেবিনে মিলল ঝলসানো ২ লাশ
ভুট্টাবোঝাই ট্রাকের কেবিনে মিলল ঝলসানো ২ লাশ

ক্রাইম ডেস্কঃ সিরাজগঞ্জে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ভুট্টাবোঝাই ট্রাকের কেবিন থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা নিহতরা ট্রাকের চালক ও হেলপার।

সোমবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সায়দাবাদ এলাকা থেকে  ট্রাকটি (রংপুর ট-১১-০৪০৮) জব্দ করা হয় বলে জানান বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম।

পুলিশ জানায়, রোববার বিকেল থেকে ট্রাকটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকতে দেখেন স্থানীয়রা। ট্রাকটির ভিতর থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা সোমবার দুপুরে পুলিশে খবর দেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ২টি লাশ উদ্ধার এবং ভুট্টাবোঝাই ট্রাকটি জব্দ করা হয়।

ট্রাকের মালিক লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পশ্চিম জগতদেল এলাকার আব্দুল কাদের। তার সঙ্গে মোবাইলে যোগাযোগের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, পাটগ্রাম থেকে ১১ টন ভুট্টা দিয়ে ট্রাকটি শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নরসিংদি জেলায় যাবার জন্য রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মালিকের সঙ্গে তাদের যোগাযোগ ছিল। ট্রাক মালিকের দেয়া তথ্যমতে উদ্ধার হওয়া লাশ ২টি ট্রাকের চালক ও হেলপারের। তাদের মধ্যে চালক আল-আমিন হোসেন রংপুর এবং হেলপার সোহেল পাটগ্রামের বাসিন্দা। তাদের পরিচয় নিশ্চিতে স্বজনদের থানায় আসতে বলা হয়েছে।

এদিকে সংবাদ পেয়ে পিবিআই, সিআইডি, ও জেলা পুলিশের গোয়েন্দা শাখা ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ ফোরকান শিকদার বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধে হত্যার পর ট্রাকের কেবিনের ভিতরে নিহতদের লাশ বহন করে ঘটনাস্থলে রেখে হত্যাকারীরা পালিয়েছে। নিহতদের শরীরের অনেকাংশ ঝলসে গেছে। ট্রাকের ইঞ্জিনের তাপে নাকি অন্য কোন কারণে সেটি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশনের (পিবিআই) সিরাজগঞ্জ জেলা শাখার ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক বলেন, ধারনা করা হচ্ছে ২৪ ঘণ্টা আগে তাদের মৃত্যু হয়েছে। যেহেতু ট্রাকে রাখা ভুট্টা লুট বা চুরি হয়নি, তাই খুনের ঘটনার মোটিভ পারিবারিক, ব্যবসায়িক বা ব্যাক্তিগত দ্বন্দ্বও হতে পারে।

তিনি আরও বলেন, দুজনের মুখমণ্ডলসহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়েছে। লাশগুলো উদ্দেশ্যমূলকভাবে কোন দাহ্য কেমিক্যাল পদার্থ দিয়ে ঝলসানো হয়েছে কিনা, অথবা ইঞ্জিনের তপ্ত তেল বা পানিতে ঝলসে গেল কি-না, তা সঠিক তদন্তে বের হয়ে আসবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com