ভাষা শহীদদের শ্রদ্ধা জানানো শেষে আকস্মিক বিক্ষোভ মিছিল বিএনপির

ভাষা শহীদদের শ্রদ্ধা জানানো শেষে আকস্মিক বিক্ষোভ মিছিল বিএনপির

ভাষা শহীদদের শ্রদ্ধা জানানোর পর বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আকস্মিক বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে বিএনপি।

লোকালয় ডেস্ক: একুশে ফেব্রুয়ারী ভাষা শহীদদের স্মরণে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানানোর পর বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আকস্মিক বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে বিএনপি।

জানা গেছে বুধবার সকাল সাড়ে ১০টায় বিএনপির যুগ্ম মহাসচিব এবং বরিশাল সিটির সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি সহ সকল সহযোগী সংগঠন।

ফুল দিয়ে শহীদ মিনার থেকে বের হবার পর পাল্টে যায় চিত্র। এক পর্যায়ে তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আকস্মিক বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিলটি সদর রোড, ফজলুল হক এভিনিউ, চকবাজার, কাঠপট্টি এবং ফের সদর রোড হয়ে দলীয় কার্যালয় চত্ত্বরে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ওবায়েদুল হক চাঁন ও উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ। সমাবেশে সভাপতির বক্তব্যে সাবেক এমপি সরোয়ার বেগম জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তীব্র আন্দোলন চালিয়ে যাওয়ার কথা বলেন। এ সময় বিএনপি দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com