ভারতে ঢুকার অপেক্ষায় ২৫০ পাকিস্তানি জঙ্গি

ভারতে ঢুকার অপেক্ষায় ২৫০ পাকিস্তানি জঙ্গি

ভারতে ঢুকার অপেক্ষায় ২৫০ পাকিস্তানি জঙ্গি
ভারতে ঢুকার অপেক্ষায় ২৫০ পাকিস্তানি জঙ্গি

লোকালয় ডেস্কঃ ভারতে প্রবেশের জন্য পাকিস্তানি জঙ্গিরা সীমান্তের ওপারে তৈরি হয়ে বসে রয়েছে বলে দাবি করেছে ভারতীয় সেনাবাহিনী।

ভারতীয় সেনাসূত্রের দাবি, প্রায় ২৫০ পাকিস্তানি জঙ্গি ঘাপটি মেরে রয়েছে সীমান্ত লাগোয়া অঞ্চলে। সুযোগ পেলেই সীমান্ত টপকে ভারতে ঢুকে যাবে তারা। তবে আপাতত নিয়ন্ত্রণরেখায় ভারতীয় সেনারা কড়া পাহাড়ায় থাকায় দেশটিতে অনুপ্রবেশের সুযোগ পাচ্ছে না তারা।

ভারতের সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে, ভারতে নাশকতার উদ্দেশে তারা অনুপ্রবেশের ছক কষছে।

ভারতীয় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট জেনারেল একে ভাট বলেছেন, ‘পাকিস্তানি অধিকৃত কাশ্মীরের বিভিন্ন সন্ত্রাসী লঞ্চ প্যাডে অপেক্ষা করছে প্রায় ২৫০ জঙ্গি। তবে আমাদের সেনা তাদের রুখে দেওয়ার জন্য তৈরি। সামনের দু-এক মাসের মধ্যে তুষারপাত শুরু হবে। সেই সময় দৃশ্যমানতা কম থাকে। আর সেই সুযোগ কাজে লাগিয়ে জঙ্গিরা এ দেশে ঢোকার ছক কষছে। প্রতিটি সৈনিককে সতর্ক করা হয়েছে। জঙ্গিদের কাজ এত সহজ হবে না।’

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সীমান্ত লাগোয়া অঞ্চলে এই মুহূর্তে প্রায় ৩০০ জঙ্গি নাশকতার ছক কষছে বলে সেনাসূত্রে খবর পাওয়া গেছে। একে ভাট জানান, তাদের আটকের জন্য ভারতীয় সেনা রাত-দিন তল্লাশি চালাচ্ছে।

ইতোমধ্যে ভারতের জম্মু ও কাশ্মীরে আধাসামরিক বাহিনী সিআরপিএফ পুলিশের সঙ্গে একাধিক বৈঠক করেছে ভারতীয় সেনারা। সীমান্ত লাগোয়া অঞ্চলে জঙ্গিদের কার্ষকলাপ নিয়ে সতর্ক করা হয়েছে স্থানীয় প্রশাসনকেও।

একে ভাট জানান, ভারতে আসন্ন নির্বাচনের আগে বড়সড় নাশকতার ছক কষতে পারে জঙ্গি সংগঠনগুলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com