বড়লেখায় অস্ত্রসহ হবিগঞ্জের ডাকাতসহ আটক ৩

বড়লেখায় অস্ত্রসহ হবিগঞ্জের ডাকাতসহ আটক ৩

বড়লেখায় অস্ত্রসহ হবিগঞ্জের ডাকাতসহ আটক ৩
বড়লেখায় অস্ত্রসহ হবিগঞ্জের ডাকাতসহ আটক ৩

বড়লেখা ( মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মৃত ধলাই মিয়ার ছেলের আব্দুল ওয়াদুদ (৩৫), বড়লেখা উপজেলার জ্যােতিরবন্দ এলাকার ইলিয়াস আলীর ছেলে জুয়েল আহমদ (৩০) এবং গজভাগ এলাকার আব্দুর রউফের ছেলে জহির উদ্দিন (৩৫)।

পুলিশ সূত্র জানিয়েছে, বুধবার রাতে আটককৃত ডাকাতরা ডাকাতির জন্য একত্রে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে পুলিশের কাছে এই খবর আসে। খবর পেয়েই অভিযানে নামে পুলিশ। এসময় উপজেলার মুছেগুল এলাকা থেকে প্রথমে আব্দুল ওয়াদুদকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার লক্ষ্মীছড়া চা বাগান এলাকায় অভিযান চালিয়ে জুয়েল আহমদ ও জহির উদ্দিনকে আটক করা হয়।

এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি গ্রীল কাটার মেশিন, ৩টি রামদা ও ২টি সাবল এবং মুখ বাধার কালো কাপড় জব্দ করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, আটককৃতরা ডাকাতির প্রস্তুতি নিতে জড়ো হচ্ছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়েই প্রথমে ওয়াদুদকে আটক করি। পরে তার তাদের তথ্যের ভিত্তিতে জুয়েল ও জহিরকে আটক করেছি। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

তিনি জানান, সিলেট বিভাগের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা রয়েছে। এরমধ্যে ওয়াদুদের বিরুদ্ধে ৯টি, জহিরের বিরুদ্ধে ৮টি এবং জুয়েলের বিরুদ্ধে ৪টি মামলা আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com