বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: অনুষ্কা শর্মা

বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: অনুষ্কা শর্মা

বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: অনুষ্কা শর্মা
বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: অনুষ্কা শর্মা

বিনোদন ডেস্কঃ দীর্ঘ চার বছর প্রেম করার পর অনেকটা গোপনেই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতোমধ্যে তারকা এই জুটির বিয়ের বয়স ১১ মাস পেরিয়ে গেছে। নিজেদের কাজের ব্যস্ততার মাঝেই চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন কোহলি-আনুশকা।

মাঝে গুঞ্জন উঠেছিল, নতুন অতিথি আসতে চলেছে এই নবদম্পতির ঘরে। ‘সুইধাগা’ সিনেমার প্রচারণার সময় একটি ভিডিও প্রকাশিত হলে দেখা যায়, প্রচারণার সময় একজনের সঙ্গে কুশল বিনিময় করতে গিয়ে চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েন আনুশকা। ওই সময় চেয়ারের হাতলে ভর দিয়ে ওঠে দাঁড়ান তিনি।

এ ছাড়া তার পরনের পোশাকটিও ছিল বেশ ঢিলেঢালা। এমন পোশাক সচরাচর অভিনেত্রীরা তখনই পরেন, যখন তারা গর্ভবতী থাকেন। তখন থেকেই গুঞ্জনের শুরু। যদিও সেটা গুঞ্জনই থেকে যায়। মাঝে এ নিয়ে তেমন আলোচনা না থাকলেও ক’দিন আগেই আবারও সেই গুঞ্জনের ডালপালা ছড়ায়। আর এর সূত্রপাত কয়েকটি ছবি।

ওই ছবিগুলোতে দেখা যায়, ঢিলেঢালা পোশাকে কোথাও ঢুকছেন আনুশকা। ওই ছবিগুলো দেখে ভক্তদের অনেকেরই মনে উঁকি দিচ্ছে, আনুশকার বেবি বাম্প। অনেকে আবার তার পরনের ঢিলেঢালা পোশাক দেখে নিশ্চিত যে, মা হতে চলেছেন কোহলি-পত্নী। এরপরেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে শুভেচ্ছা জানাতে থাকেন ভক্তরা।

চলতি মাসেই এই তারকা জুটির বিয়ের এক বছর পূর্ণ হতে চলেছে। তার আগে মা হওয়ার এমন জল্পনায় ইতি টানলেন আনুশকা নিজেই। গর্ভবতী হওয়ার এসব খবরকে অর্থহীন এবং হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন কোহলি-পত্নী। কিছুটা বিরক্তি প্রকাশ করে আনুশকা জানিয়েছেন, এমন বিষয় কেউই লুকোতে পারে না!

এ নিয়ে আনুশকার ভাষ্য, ‘লোকেরা গুজব ছড়াবেই। এটা পুরোপুরি নির্বুদ্ধিতা এবং হাস্যকর ব্যাপার। কারণ এমন বিষয় কেউই লুকোতে পারে না। আপনি বিয়ে লুকোতে পারেন কিন্তু গর্ভবতী হওয়া নয়। প্রত্যেক নারী শিল্পীই এমন অবস্থার মধ্যে দিয়ে যান। সম্পর্ক তৈরি হওয়ার আগেই বিয়ে করিয়ে দেওয়া হয়, এমনকি গর্ভবতী হওয়ার আগেই মা বানিয়ে দেওয়া হয়। এমন ঘটনা নিয়ে ভাবার কোনো মানেই হয় না। পুরোটাই মজার মনে করে স্রেফ হেসে উড়িয়ে দিই। আমি তো ভেবেই অবাক হই, এমন সব খবর কোথা থেকে আসে, কীভাবেই বা তৈরি হয়।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com