বিয়ে করছেন অর্জুন-মালাইকা!

বিয়ে করছেন অর্জুন-মালাইকা!

বিয়ে করছেন অর্জুন-মালাইকা!
বিয়ে করছেন অর্জুন-মালাইকা!

বিনোদন ডেস্কঃ বলিউডের এ প্রজন্মের অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা অরোরার প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও দু’জনের কেউই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হওয়ার বেলায় কোনও রাখঢাক নেই তাদের। বন্ধু হিসেবে পরিচয় দেন তারা।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মালাইকা ও অর্জুন একে অপরের প্রতি বেশ যত্নবান। জনসমক্ষে সম্পর্ক নিয়ে কথা না বললেও নিজেদের মতো করে দারুণ সময় কাটে তাদের। ভালোবাসার সফল সমাপ্তি টানতে আগামী বছর বিয়ে করবেন তারা।’

জানা গেছে, অর্জুনের জন্য পার্টির আয়োজন করেছেন মালাইকার দুই বন্ধু অরবিন্দ ও তানিয়া দুবাশ। প্রেমিকার জন্মদিন উদযাপন করতে ইতালিতে উড়াল দিয়েছেন ৩৩ বছর বয়সী এই অভিনেতা। মুম্বাইয়ে ফেরার পর বিমানবন্দরে তাদের একসঙ্গে দেখা গেছে।

ল্যাকমে ফ্যাশন উইকে তোলা স্থিরচিত্রকে ঘিরে মালাইকা ও অর্জুনের প্রেমের গুঞ্জনের পালে হাওয়া লেগেছে। এরপর ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ রিয়েলিটি শোর অষ্টম আসরের একটি পর্বে তোলা তাদের উপস্থিতি বলছে, প্রেমে হাবুডুবু খাচ্ছেন তারা! হাতে হাত রেখে অনুষ্ঠানটির মঞ্চে যান দু’জনে। এই প্রতিযোগিতার বিচারকদের একজন মালাইকা। ওই সেটে তাদের তোলা সেলফি ভাইরাল হয়েছে। একই গাড়িতেও তারা ধরা পড়েছেন পাপারাজ্জিদের ক্যামেরায়।

যদিও গত আগস্টে এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, ‘আমার দুই বোন রিয়া ও আনসুলার বিয়ের পর আমিও ছাদনাতলায় যাবো। এজন্য দুই, চার অথবা ছয় বছর লাগতে পারে।’

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে মালাইকার ছাড়াছাড়ি হয়। বিয়েবিচ্ছেদের পরপরই অর্জুনের সঙ্গে ৪৫ বছর বয়সী এই তারকার সম্পর্কের গুঞ্জন চলে আসে খবরের শিরোনামে। তাদের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে সুপারস্টার সালমান খানের ছোট ভাই আরবাজ এখন ইতালিয়ান মডেল জিওর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন। তারা নিয়মিত প্রকাশ্যে ঘুরে বেড়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com