বিয়ের প্রলোভনে মাদ্রাসাছাত্রী ধর্ষণ, অভিযুক্ত আটক

বিয়ের প্রলোভনে মাদ্রাসাছাত্রী ধর্ষণ, অভিযুক্ত আটক

পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় বিয়ের প্রলোভনে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাঙ্গাবালী থানায় ওই ছাত্রী বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা করে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার আসামিরা হলেন, রাঙ্গাবালী ইউনিয়নের ফেরদাউস হাওলাদার (২২),চালিতাবুনিয়া ইউনিয়নের সাইদুল ইসলাম (৪০) এবং গঙ্গিপাড়ার ফারুক হোসেন (৪৫)। তাদের মধ্যে প্রধান আসামি ফেরদাউস হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, কয়েকমাস আগে পটুয়াখালী সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র পরিচয় দিয়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন আসামি ফেরদাউস হাওলাদার। এতে মেয়েটি রাজি না হওয়ায় বিয়ের প্রস্তাব দেন তিনি। সেই প্রস্তাবও প্রত্যাখ্যান করে দেয় ওই ছাত্রী। পরে সাইদুল ইসলাম ও ফারুকের মারফত ফেরদাউসের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। এরপর বিয়ের প্রলোভনে ফেরদাউস একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। গত মঙ্গলবার রাতে ফের জোরপূর্বক মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করার সময় স্থানীয় লোকজন ফেরদাউকে হাতেনাতে ধরে ফেলেন।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বলেন, এ ঘটনায় প্রধান আসামি ফেরদাউসকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com