সংবাদ শিরোনাম :
বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতন দান করলেন আশরাফু

বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতন দান করলেন আশরাফু

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনাভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন অনেক ক্রিকেটার। পিছিয়ে নেই আশরাফুলও। বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতনের পুরোটাই দান করে দিয়েছেন তিনি।

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে ২০১৩ সালে বাদ পড়েন মোহাম্মদ আশরাফুল। কেন্দ্রীয় চুক্তি ছাড়াও প্রথম শ্রেণীর ক্রিকেটারদের সঙ্গেও চুক্তি করে থাকে বিসিবি। বর্তমানে প্রথম শ্রেণীর ৯১জন ক্রিকেটারের একজন হিসেবে ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিতে আছেন এই ব্যাটসম্যান। সেখান থেকেই বেতন পাচ্ছিলেন তিনি।

আর্ত মানবতার সেবায় বেতনের পুরো টাকা বিলিয়ে দেয়ার বিষয়ে আশরাফুল বলেন, ‘বর্তমানে যে পরিস্থিতি চলছে তাতে দেখতেই পাচ্ছেন অনেকের এখন কাজকর্ম নেই। ফলে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তারা। কয়েকজন  দেখলাম খাদ্য-সামগ্রী দিয়ে সাহায্য করে যাচ্ছেন। আমি তাদের জন্য আমার বেতনের টাকা দিয়ে দিয়েছি’।

বাংলাদেশের ক্রিকেটের প্রথম এই পোস্টারবয় আরো বলেন, ‘আমি তিন মাসের পুরোটাই দিয়ে দিয়েছি। টাকা তো আসলে বেশি না। ৮০-৮৫ হাজার টাকা মাত্র। অসহায় মানুষদের উপকার হলেই আমার ভাল লাগবে’।

এর বাইরে নিজ নামে ফাউন্ডেশন খোলার চিন্তাভাবনা করছেন আশরাফুল। এছাড়া সোমবার ভক্তদের ফের বাবা হতে যাওয়ার সুখবর জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com