বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম আর নেই

বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাজুল ইসলাম কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। জাতীয় পার্টির এই সংসদ সদস্য স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে তাজুল ইসলাম ডায়বেটিস ও কিডনি জটিলতায় ভুগছিলেন। রোববার দুপুরে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউ-তে ভর্তি ছিলেন।

 

tajul japa mp

 

মঙ্গলবার বাদ আসর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তাজুল ইসলামের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। তবে ছেলেমেয়েরা দেশের বাইরে থাকায় কোথায় তাকে দাফন করা হবে সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

তাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তারা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

কুড়িগাম জেলার সদর উপজেলার সবুজপাড়া এলাকার বাসিন্দা জাতীয় পার্টির নেতা তাজুল ইসলাম বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন। সর্বশেষ তিনি বিরোধীদলীয় চিফ হুইপ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com