বিদ্যুৎ বিল না দেওয়ায় মনোনয়ন বাতিল নায়ক সোহেল রানার

বিদ্যুৎ বিল না দেওয়ায় মনোনয়ন বাতিল নায়ক সোহেল রানার

বিদ্যুৎ বিল না দেওয়ায় মনোনয়ন বাতিল নায়ক সোহেল রানার
বিদ্যুৎ বিল না দেওয়ায় মনোনয়ন বাতিল নায়ক সোহেল রানার

লোকালয় ডেস্কঃ বরিশাল-২ আসনে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সাথে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শের-ই-বাংলার নাতি ফাইয়াজুল হকেরও মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার বরিশালের ৬টি সংসদীয় আসনে ৫২ জন প্রার্থীর মধ্যে সর্বমোট নয়জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। রোববার দিনভর বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে প্রার্থী ও তাদের সমর্থকদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম চলে।

সন্ধ্যা পৌনে ৬টার দিকে বরিশালের রিটার্নিং কর্মকর্তা (জেলা প্রশাসক) এসএম অজিয়র রহমান ৫২ জনের মধ্যে নয়জনের মনোনয়নপত্র বাতিল এবং ৪৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

এদের মধ্যে ছয়জনই বরিশাল-২ আসনের প্রার্থী ছিলেন। তবে বরিশালের ৬টি আসন থেকে আওয়ামী লীগ, বিএনপি মনোনীত কোনো প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়নি।

বরিশালের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে সমর্থক ও ভোটারের অস্তিত্ব এবং স্বাক্ষর যথাযথ না হওয়াসহ মোট ১১ জনের মনোনয়নপত্রে ত্রুটি ধরা পড়ে।

ত্রুটি শোধরানোর জন্য তাদেরকে বিকেল ৫টা পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়। ১১ জনের মধ্যে দুইজন তাদের মনোনয়নপত্রে ত্রুটি-বিচ্যুতি ঠিক করেন। এরপর নয়জনের মনোনয়নপত্রে ত্রুটি-বিচ্যুতি থাকায় সেগুলো বাতিল ঘোষণা করা হয়।

জানা যায়, বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে ৪ হাজার ১৪৭ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক মাসুদ পারভেজ ওরফে সোহেল রানার মনোনয়নপত্র বাতিল করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com