বিকেলে হাসপাতাল ছাড়তে পারেন কাদের

বিকেলে হাসপাতাল ছাড়তে পারেন কাদের

বিকেলে হাসপাতাল ছাড়তে পারেন কাদের
বিকেলে হাসপাতাল ছাড়তে পারেন কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক : ওপেন হার্ট সার্জারির পর শুক্রবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিঙ্গাপুরে তার সঙ্গে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক অধ্যাপক ডা. আবু নাসার রিজভী জানিয়েছেন, শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩টায় সেতুমন্ত্রীকে ছাড়পত্র দেওয়া হবে।

আবু নাসার রিজভীর বরাত দিয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু রাইজিংবিডিকে বলেন, ‘তিনি (ওবায়দুল কাদের) বর্তমানে সুস্থ। বিকেলে তার হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার কথা রয়েছে। ছাড়পত্র পেলে স্থানীয় একটি ভাড়া বাসায় উঠবেন তিনি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত সেখান থেকেই তার ফলোআপ চিকিৎসা হবে।’

গত ২ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু মেডিক্যালে ভর্তি হলে এনজিওগ্রামে কাদেরের হৃদপিণ্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা। অবস্থা কিছুটা স্থিতিশীল হলে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। গত ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. শিভাথাসান কুমারস্বামীর নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com