সংবাদ শিরোনাম :
বিএনপি দেশের টাকা বিদেশে পাচার করে ব্যবসা করে খাচ্ছে: খাদ্যমন্ত্রী

বিএনপি দেশের টাকা বিদেশে পাচার করে ব্যবসা করে খাচ্ছে: খাদ্যমন্ত্রী

বিএনপি দেশের টাকা বিদেশে পাচার করে ব্যবসা করে খাচ্ছে: খাদ্যমন্ত্রী
বিএনপি দেশের টাকা বিদেশে পাচার করে ব্যবসা করে খাচ্ছে: খাদ্যমন্ত্রী

লোকালয় ডেস্ক : বিএনপি ক্ষমতায় থাকতে দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করে সৌদি আরবে ব্যবসা করে খাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

আজ রোববার সকালে সাভারের তেঁতুলঝোড়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে সাভার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তেঁতুলঝোড়া,আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এ মন্তব্য করেন মন্ত্রী।

কামরুল ইসলাম বলেন, ‘ইচ্ছে করে খালেদা জিয়া জেলে থাকতে চাইছেন। এজন্য খালেদা জিয়ার আইনজীবীরা ডিভিশন দেয়নি। বিএনপি নির্বাচনে আসলো কি না আসলো, আগামী জাতীয় নির্বাচন ঠিক সময়ে হবে। কে নির্বাচনে আসলো আর না আসলো সেটা আমাদের দেখার বিষয় না। যারা নির্বাচন বানচালের হুমকি দেয় তাদের বিষ দাঁত ভেঙ্গে দিতে হবে। বেগম খালেদা জিয়া জেলে যাওয়ার পর বিএনপির নেতাকর্মীদের যে চেহারা দেখা যাচ্ছে এটা তাদের আসল চেহারা না। বিএনপি আন্তার্জাতিক ভাবে স্বীকৃতি একটা সন্ত্রাসী দল।’

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশে কোন বিদ্যুৎ-এর সমস্য নাই। তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশ এখন অনেক উন্নত। বিশ্ব ব্যাংক মিথ্যা অপবাদ দিয়ে পদ্মা সেতুর অর্থায়ন কেড়ে নিয়েছিলো। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছে। দেশে এত আগুন সন্ত্রাসের কারণে অর্থনীতি মজবুত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। জামায়াত-বিএনপি জোট একাত্তর ঘাতকের জোট। এরা দেশটাকে ধ্বংস করতে চায়। বিএনপি ক্ষমতায় আসলে দেশ আর দেশ থাকবে না। তাই তাদেরকে আর কখনও ক্ষমতায় আসতে দেওয়া হবে না।’

সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন—সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব আলী নাছির, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ খাঁন, সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলমসহ আরও অনেকে।

মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। এর আগে তিনি সকালে ৪ কোটি ৭৩ লাখ ৭৭ হাজার টাকা ব্যায়ে চারটি রাস্তার কাজ উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com