সংবাদ শিরোনাম :
বিএনপি-জামায়াত গুজব রটনা ও ইতিহাস বিকৃত করছে- তথ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত গুজব রটনা ও ইতিহাস বিকৃত করছে- তথ্যমন্ত্রী

নিজস্ব প্রিতিবেদক : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপি-জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, কিন্তু তারা গুজব রটানো ও ইতিহাস বিকৃত করছে। শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফল ও বৃক্ষ মেলার উদ্বোধনের আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

‘কথা বলতে দিন, গুজব ছড়াবেন না, সাংবাদিকদের নিয়ে নোংড়া রসিকতায় কাদের’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে। আর সে করণেই তাদের গাত্রদাহ, মনের জ্বালা।

 

তিনি বলেন, ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করছে। সুতরাং ছাত্র-ছাত্রীদের কাধে বন্দুক রেখে পরিস্থিতি ঘোলা করতে পারবেন না।

ইনু বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে আর ইতিহাসকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

 

বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ জানিয়ে তথ্যমন্ত্রী আরো বলেণ, না হলে বুঝব তারা পাকিস্তানের মতই মিথ্যাচার আর গুজব রটনার ও ইতিহাস কে বিকৃত করছে।

 

ইনু বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকের দাকির সাথে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বারাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হয়েছে, দূর্বত্তদের দ্রুত গ্রেপ্তার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে।

 

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com