সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ষড়যন্ত্রমূলক মামলায় আটক কৃষকের মুক্তির দাবিতে মানববন্ধন পাকিস্তানে ট্রেনের ধাক্কায় মিনিবাসে থাকা ২০ শিখ তীর্থযাত্রী নিহত ওয়ানডেতে শতাব্দীর সেরাদের তালিকায় ২য় সাকিব লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লাখ ছুঁইছুঁই ঠাকুরগাঁওয়ে টাংগন নদীর পানি বৃদ্ধি দুঃশ্চিন্তায় রয়েছে নদী পারের মানুষ । করোনা কালে শায়েস্তাগঞ্জে বিয়ে সাদীর ধুম পড়েছে করোনায় হবিগঞ্জে এ পর্যন্ত ৬৩ জন পুলিশ সদস্য আক্রান্ত ও সুস্থ হয়েকরোছে ২২ জন হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত নিহত ১
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদের দাফন সম্পন্ন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদের দাফন সম্পন্ন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদের দাফন সম্পন্ন
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদের দাফন সম্পন্ন

ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: জাতীয়তাবাদী ছাত্রদল, সেচ্ছাসেবক দল প্রতিষ্ঠাতা আহবায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদুজ্জামান আসাদের দাফন সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পূর্ব পূর্ণবর্তী জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এর আগে জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ কাজী আসাদের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এস এম মনিরুজ্জামান পিনু, ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এস এম মনিরুজ্জামান পিনু বলেন, কাজী আসাদ একজন নির্লোভ ব্যক্তি ছিলেন। তিনি ৪০ বছর ধরে বিএনপি রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এই ৪০ বছরে দল অনেক বার ক্ষমতায় এসেছে। কিন্তু কাজী আসাদ ঢাকায় একটি বাড়ি পর্যন্ত করতে পারেনি। আমরা একজন সৎ রাজনীতিবিদকে হারালাম।

উল্লেখ্য, কাজী আসাদ গত বুধবার সকাল ৯টায় রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। কাজী আসাদ দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com