বিএনপির তর্জন-গর্জন বর্ষাকালের ব্যাঙ ডাকার মতো

বিএনপির তর্জন-গর্জন বর্ষাকালের ব্যাঙ ডাকার মতো

হাছান মাহমুদ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: বিএনপির তর্জন-গর্জন বর্ষাকালের ব্যাঙ ডাকার মতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা করেন।

‘আন্দোলনের গণজোয়ার তৈরি করে খালেদা জিয়াকে মুক্ত করব’—বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের এমন বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির আহ্বানে মরা গাঙে জোয়ার কখনোই আসেনি। ঈদের পরে আন্দোলন; শীতের পরে আন্দোলন; চাঁদ যেদিন বড় করে উঠবে, সেদিন আন্দোলন; বর্ষাকালে নয় শীতকালে আন্দোলন—তাদের এই আন্দোলন তারা কখনো করতে পারেনি। সুতরাং বিএনপির তর্জন–গর্জন হচ্ছে বর্ষাকালের ব্যাঙ ডাকার মতো।’

সুপ্রিম কোর্টে হট্টগোলকারীদের বিচার হওয়া প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, ‘আইন এবং আদালতের মর্যাদা সমুন্নত রাখার স্বার্থে গতকাল যারা সুপ্রিম কোর্টের আপিল বিভাগের এজলাসের সামনে হট্টগোল করেছে। আশা করি আদালত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।’

শেখ হাসিনার নেতৃত্বে এবার আকাশ জয় করতে যাচ্ছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ‘আমার আশঙ্কা হচ্ছে, বিএনপি নেতারা আবার কখন বলে উঠবেন এটি ভারতের ষড়যন্ত্র। কারণ সাবমেরিন কেবল যখন বিনা মূল্যে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছিলেন, দেশের গোপনীয়তা ভঙ্গ হয়ে যাবে। যাঁরা আসলে মেট্রিক পরীক্ষায় সব বিষয়ে ফেল করে শুধু উর্দু আর অঙ্কে পাস করেন, তাঁদের পক্ষে সাবমেরিন ও স্যাটেলাইট বোঝা সম্ভব না। সুতরাং আজকে বিএনপির উচিত ছিল শেখ হাসিনাকে, বাংলাদেশ আওয়ামী লীগকে, বাংলাদেশ সরকারকে এবং জাতিকে অভিনন্দন জানানো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com