সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
বাহুবলে শিশু ধর্ষণ মামলায় লম্পট গ্রেফতার

বাহুবলে শিশু ধর্ষণ মামলায় লম্পট গ্রেফতার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তোফাজ্জল মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ( ৬ জুলাই ) রাতে উপজেলার মিরপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মৃত আসু মিয়ার পুত্র।

মামলার সূত্রে জানা যায়, গত ২২ জুন সকাল ৬টার দিকে উপজেলার পূর্ব জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির জনৈক ছাত্রী প্রতিদিনের ন্যায় অন্যান্য শিশুদের সাথে গ্রামের মক্তবে ধর্মীয় শিক্ষা গ্রহণের জন্য রওয়ানা হয়। পথিমধ্যে গ্রেফতার তোফাজ্জল মিয়া একই গ্রামের মুন্সী বাড়ির সামনে অন্যান্য শিশুদের ধমক দিয়ে বিদায় করে ওই ছাত্রীকে জনৈক কাশেমের শাক-সবজির জমিতে নিয়ে মুখে চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষিতাকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠায় তোফাজ্জল। এ ঘটনার ২ দিন পর ওই ধর্ষিতা প্রশ্রাবের রাস্তাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যথা ও জ্বর অনুভব করে। এ পরিস্থিতিতে ধর্ষিতা ওই ছাত্রী বিষয়টি তার মা-কে জানায়। ওই ছাত্রীর মা তাৎক্ষণিক বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করেন।

পরে গত ৩ জুলাই ধর্ষিতা ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়। চিকিৎসা শেষে সোমবার (৬ জুলাই) রাতে বাহুবল মডেল থানায় হাজির হয়ে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করলে ওই রাতেই পুলিশ অভিযুক্ত তোফাজ্জল মিয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবীর বলেন, ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামী তোফাজ্জল মিয়াকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com