বাস থেকে নেমে ভক্তের আবদার মেটালেন সাকিব

বাস থেকে নেমে ভক্তের আবদার মেটালেন সাকিব

বাস থেকে নেমে ভক্তের আবদার মেটালেন সাকিব
বাস থেকে নেমে ভক্তের আবদার মেটালেন সাকিব

স্পোর্টস আপডেট ডেস্ক- তারকাখ্যাতি বিচার করলে বাংলাদেশের ক্রিকেটারদের মত জনপ্রিয়তা কম তারকারই আছে। বিশেষ করে সাকিব আল হাসানের খ্যাতি তো বিশ্বজোড়া। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা এই অলরাউন্ডার চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে খেলছেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। সেখানেই ঘটল দারুণ এক ঘটনা।

রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ঢাকা ডায়নামাইটসের আইকন ক্রিকেটার ও অধিনায়ক টিম হোটেলের উদ্দেশ্যে উঠেছিলেন বাসে। এ সময় পড়িমড়ি করে এক ভক্ত তার সঙ্গে দেখা করতে আসেন। সাকিব ততক্ষণে বাসে উঠে গেছেন। ওই ভক্তকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা।

বিষয়টি সাকিবের নজরে আসতেই বাস থেকে নেমে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার। ভক্তকে ইশারা করে নিজের দিকে ডাকেন। ঢাকা ডায়নামাইটসের জার্সি পরা ওই ভক্ত সাকিবের ডাক শুনে তার দিকে ছুটে যান, পায়ে ধরে সালাম করতে চান। ঢাকা অধিনায়ক তাকে টেনে তুলে জড়িয়ে ধরেন। ছবিও তুলেন। ওই ভক্ত আবেগ ধরে না রাখতে পেরে কাঁদছিলেন। আর সাকিব তাকে স্বান্ত্বনা দিয়ে খুশি মনে বিদায় করেন।

আর এই পুরো ঘটনাটির একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ঘটনাস্থলে থাকা একজন ভিডিওটি করে ফেসবুকে দিতেই সেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিও থেকে জানা যায় সাকিব ভক্তটি ফরিদপুর থেকে এসেছিলেন। বিশ্বের সেরা এই অলরাউন্ডারকের কাছ থেকে দেখতে পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি। ৭ ঘণ্টা অপেক্ষা করে অবশেষে প্রিয় তারকার সান্নিধ্য পান তিনি।

এদিন রংপুর রাইডার্সের বিপক্ষে জয় ছিনিয়ে নেয়ার পর ফাইনালে পৌঁছে যায় ঢাকা ডায়নামাইটস। শুক্রবার সাকিবের নেতৃত্বাধীন দলটি শিরোপার লড়াইয়ে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com