সংবাদ শিরোনাম :
বাসায় বসে শুধু পোস্ট করেই যত টাকা কামালেন কোহলি

বাসায় বসে শুধু পোস্ট করেই যত টাকা কামালেন কোহলি

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনাভাইরাসের কারণে লকডাউন চলায় বিশ্বজুড়ে সব ধরণের খেলা বন্ধ। এতে প্রায় সব খেলোয়াড়ই কাজ না করে বাড়িতে অবস্থান করছেন। কিন্তু বাসায় থেকেও শুধু তিনটা পোস্ট করেই কয়েক কোটি টাকা আয় করেছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামের পোস্ট থেকে এই আয় করেছেন কোহলি। সম্প্রতি লকডাউনের মাঝে ইন্সটাগ্রাম ব্যবহার করে আয় করা শীর্ষ দশ ক্রীড়াবিদের তালিকা প্রকাশ করেছে অ্যাটেইন (ATTAIN)। সেখানেই উঠে এসেছে এমন তথ্য। এখানে গত ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত করোনা মহামারির কারণে বাড়িতে অবস্থান করা ক্রীড়াবিদদের আয়ের হিসাব দেয়া হয়েছে।

প্রকাশিত তথ্য অনুযায়ী তিনটি স্পন্সরড পোস্টের মাধ্যমে বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ কোটি ৮ লাখ ৭৬ হাজার টাকা আয় করেছেন কোহলি। তবে শীর্ষ অবস্থানে নেই তিনি। তার উপরে আছে আরো পাঁচজন ক্রীড়াবিদ।

ইন্সটাগ্রামে পোস্ট থেকে আয়ের শীর্ষে আছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তার মোট আয় প্রায় ১৯ কোটি ৪০ হাজার টাকা। তার পরই আছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি যার আয় প্রায় ১২ কোটি ৯৩ লাখ ৩২ হাজার টাকা। এছাড়া প্রায় ১২ কোটি টাকা আয় করে তিন নম্বরে আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

তালিকার সেরা পাঁচে থাকা বাকি দুইজন হলেন যথাক্রমে  আমেরিকান বাস্কেটবল গ্রেট শাকুইল ও’নিল এবং সাবেক ইংলিশ ফুটবল কিংবদন্তি ডেভিড বেকহ্যাম।

কোহলির পর থাকা সেরা দশের বাকি চারজন যথাক্রমে সুইডিশ ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ, আমেরিকান সাবেক এনবিএ তারকা ডোয়াইন ওয়েড, ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজ এবং ব্রিটিশ বক্সার অ্যান্থনি জশুয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com