বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।।
আকিকুর রহমান রুমনঃ-হবিগন্জের বানিয়াচং উপজেলায় অনুষ্টিত শুরু হওয়া কয়েকটি দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেছেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
আজ ২২অক্টোবর বৃহস্পতিবার দুপুর থেকে মধ্যরাত অব্দি ১২নম্বর সুজাতপুর ইউনিয়নের ৯টি দূর্গাপূজার মন্ডপ,১৩ নম্বর মন্দরী ইউনিয়ন এবং ১১ নম্বর মক্রমপুর ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।
দূর্গাপূজার মন্ডপ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানান।
ধর্মীয় বিরোধ তৈরির জন্য যারা বিভিন্নভাবে উস্কানী ও হামলা-ভাংচুর করে তাদের প্রতিও কঠোর হুশিয়ারি উচ্চারন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
বিভিন্ন ইউনিয়নের দূর্গাপূজার মন্ডপ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন ১২ নম্বর সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ শামীম,১৩ নম্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার,আওয়ামীলীগ নেতা মহসিন চৌধুরী,প্রাথমিক শিক্ষক সমিতির নেতা অরুন কুমার দাশ,জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাবিবুর রহমান চৌধুরী,আওয়ামীলীগ নেতা বেলু মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com