বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ক্রিস গেইল

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ক্রিস গেইল

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ক্রিস গেইল
বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ক্রিস গেইল

খেলাধুলা ডেস্কঃ  বর্তমানে আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) খেলায় ব্যস্ত সময় পার করছেন ক্রিস গেইল। এরপরই খেলবেন টি-টেন লিগ। ফলে ভারত ও বাংলাদেশ সিরিজের জন্য নির্বাচকদের না বলে দিয়েছেন তিনি। তবে আগামী বছরের নিজেদের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলবেন বলে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে (সিডব্লিউআই) জানিয়ে রেখেছেন।

চলতি বছরের নভেম্বরে বাংলাদেশ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে রয়েছে তিনটি করে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্ট। টেস্টে দীর্ঘ দিন ব্রাত্য গেইল। তবে সীমিত ওভারে তাকে বিবেচনা করা হলেও এই সিরিজে বাংলাদেশি সমর্থকদের দেখা হচ্ছে না ক্যারিবীয় এই দানবকে।

এদিকে দুই বছর পর ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ফরম্যাটে ফিরলেন অভিজ্ঞ ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো। তিনি ছাড়াও অলরাউন্ডার কায়রন পোলার্ড ও আন্দ্রে রাসেলকেও ফেরানো হয়েছে ক্রিকেটের ছোট এই ফরম্যাটে।

বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে জানান হয়, ইনজুরির কারণে দীর্ঘক্ষণ মাঠে থাকা সম্ভব নয় আন্দ্রে রাসেলের। তাই শুধুমাত্র টি-২০ ফরম্যাটেই খেলবেন তিনি। তবে পুরানো ভুল বোঝাবুঝি মিটিয়ে ব্রাভো ও পোলার্ডকে দলে টানার কারণ, বোর্ড জানে তারা দেশের জন্য বড় সম্পদ।

এছাড়া আগামী বছর বিশ্বকাপের জন্য তৈরি হতেও ভারত ও বাংলাদেশ সিরিজ সাহায্য করবে বলে উইন্ডিজ বোর্ড মনে করে। বোর্ডের মতে, এই দুই সিরিজ থেকেই দল বাছাই করা হবে বিশ্বকাপের জন্য। এখানে যারা পারফর্ম দেখাতে পারবে, কেবল তারাই থাকবে বিশ্বকাপে।

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনীল অ্যাম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, সাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজের টি-২০ স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন কুইস, অবেন ম্যাকোয়ে, অ্যাশলে নার্স, কেমো পল, কায়রন পোলার্ড, রোভম্যান পাওয়েল, ওশানে থমাস, খারি পেরি, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল ও শেরফান রাদারফোর্ড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com