বাংলাদেশের ড্রেসিংরুমে ফিরে এলো সেই গান

বাংলাদেশের ড্রেসিংরুমে ফিরে এলো সেই গান

খেলাধুলা প্রতিবেদক : বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে যে কয়টি বিশ্ব কাঁপানো জয় আছে, তার মধ্যে গত চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়টি শীর্ষ দুই-তিনেই থাকার কথা। যে ম্যাচে ২৬৫ রানের লক্ষ্য পূরণ করতে নেমে ৩৩ রানেই চার উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। তারপর সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদের অবিশ্বাস্য বীরত্বে বাংলাদেশ জিতে যায় পাঁচ উইকেটে। সেই ম্যাচের পর বাংলাদেশের ড্রেসিংরুম মুখরিত হয়েছিলো, ‘আমরা করবো জয়’ গানে। যে গানটা বহুদিন আর বাজেনি ড্রেসিংরুমে।

দীর্ঘদিন পর আবার ড্রেসিংরুমে ফিরে এলো সেই গান। ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ জেতার পর ফ্লোরিডায় বাংলাদেশের ড্রেসিংরুম আবারও মুখরিত হয়েছে ‘আমরা করবো জয়ে’।

অন্যান্য সময় যেমন হতো, এবারও তেমন; দলের সবাই গোল হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে গেয়েছেন বাংলা ভাষার বিখ্যাত এই গান। তাদের সঙ্গে এ সময় গলা মিলিয়েছেন প্রধান কোচ স্টিভ রোডস, স্পিন কোচ সুনিল যোশিও। ছিলেন ট্রেনার মারিও ভিলাভারায়েনও।

পুরোনো গানের নতুন করে ফিরে আসার দৃশ্যটি ক্যামেরা বন্দি করে তা টুইটারে পোস্ট করেছেন সাব্বির রহমান। সেখানেই দেখা যাচ্ছে, প্রায় গলা ফাটিয়ে গানটি গাইছেন মুশফিক-মিরাজ-তামিমরা!

এতোদিন পর এই গানের ফিরে আসাটা যৌক্তিকই। কারণ এবার যে আনন্দটাও বড়। চ্যাম্পিয়ন্স ট্রফির সেই বীরত্বপূর্ণ জয়ের মতো ক্যারিবীয়দের বিপক্ষে সীমিত ওভারের দুটি সিরিজ জয়ও বড় কিছুই। এমন উপলক্ষ্য রাঙাতে ‘আমরা করবো জয়’-এর চেয়ে ভালো সঙ্গীত আর কী হতে পারে!

এখানে শুনুন সেই গান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com