বরিশালে বাস-থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৫

বরিশালে বাস-থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৫

বরিশালে বাস-থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৫
বরিশালে বাস-থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :বানারীপাড়া সড়কের গরিয়ারপাড়ে বাস ও থ্রি-হুইলার মাহেন্দ্রের সংঘর্ষে বিএম কলেজ ছাত্রীসহ পাঁচজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে শিশুসহ আরো ছয় জন।

শুক্রবার সকালে গরিয়ারপাড় এলাকার বানারীপাড়া সড়কের তেতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বরিশাল সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. ইউনুস আলী।

নিহতরা হলেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের মাস্টার্সের শিক্ষার্থী শীলা হালদার (২৪), নগরীর কাশিপুর গণপাড়া এলাকার বাসিন্দা ইদ্রিস খানের ছেলে ও মাহেন্দ্র চালক মো. সোহেল খান (২৫), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা মানিক সিকদার (৪০), ২৯নং ওয়ার্ডের কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিক্সা চালক খোকন (৩৫) এবং ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইউনুস আলী জানিয়েছেন, থ্রি-হুইলার মাহেন্দ্রটি যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশাল যাচ্ছিল। তেতুল তলা এলাকায় বানারীপাড়াগামী ‘দুর্যয় পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাসের সাথে মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই যাত্রী শীলার মৃত্যু হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মানিক ও খোকনকে মৃত বলে ঘোষনা করেন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহেন্দ্রের  চালক সোহেল ও ৫০ বছর বয়সী আরো এক অজ্ঞাত নারী।

আহতদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন- দুলাল হাওলাদার (৩৫), তন্নি আক্তার (১৭),তাইয়ুম (৭), তার মা পারভীন বেগম (৩০), সুমন (২৫) ও ৭ বছর বয়সী আরো এক শিশু । এদের মধ্যে তাইয়ুম ও অজ্ঞাত শিশুর অবস্থা আশঙ্কাজনক।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, দুর্ঘটনায় কবলিত বাসটি রাস্তার উপরে পড়ে থাকায় বরিশাল-বানারীপাড়া-স্বরুপকাঠি সড়কে আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় বাসটি উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার পর বাস চালককে খুঁজে পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও মাহেন্দ্র পুলিশের হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com