বরগুনার পর এবার চট্টগ্রামে, মারা গেছে ভেবে ফেলে রেখে গেল মহসিনকে

বরগুনার পর এবার চট্টগ্রামে, মারা গেছে ভেবে ফেলে রেখে গেল মহসিনকে

লোকালয় ডেস্কঃ ২৬ জুন বুধবার বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফ নামের এক যুবককে। নির্মম এ ঘটনার রেশ কাটতে না কাটতেই একই কায়দায় এবার চট্রগ্রামে এক যুবককে পেটানোর ঘটনা ঘটেছে।

রোববার (৩০ জুন) সন্ধ্যায় নগরের আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকায় মো. মহসিন (২৬) নামে একজনকে নির্মমভাবে পিটিয়েছে একদল যুবক।

মারধরের শিকার বিশ্বকলোনী এম ব্লকের বাসিন্দা মহসিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থা গুরুত্বর বলে জানা গেছে। পুলিশ এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে।

এদিকে প্রকাশ্যে মারধরের এ ঘটনার একটি সিসিটিভি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত এসে মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে তারা। পরে মারা গেছে ভেবে মহসিনকে ফেলে রেখে যায়। মারধরের সময় এদের মধ্যে একজন মহসিনের পা ধরে রাখে।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, বিশ্বকলোনী এন ব্লকে মহসিন নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মাসুদ (১৮), মিরাজ (১৭), সাজু (২৪), বেলাল (২০) ও তারেক (১৮) কে আটক করেছে।

তিনি বলেন, বাকিদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। তবে এ ঘটনায় ভিকটিমের পরিবার থানায় এখনও কোনো মামলা দায়ের করেনি বলেও জানান ওসি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com