সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
বন্ধ হয়ে গেল দৈনিক আলোকিত বাংলাদেশ

বন্ধ হয়ে গেল দৈনিক আলোকিত বাংলাদেশ

http://lokaloy24.com

দৈনিক আলোকিত বাংলাদেশ আপাতত আর প্রকাশ হবে না বলে জানিয়ে দিয়েছে কর্তৃপক্ষ। এতে প্রায় শতাধিক সাংবাদিক-কর্মচারী কর্মহীন হয়ে পড়লেন।

জানা গেছে, এই পত্রিকার সাংবাদিক ও কর্মচারীদের ১১ মাসের বেতন-ভাতাও বকেয়া রয়েছে। এছাড়া আগে চাকরিচ্যুত বা অব্যাহতি নেওয়া অন্তত ২৫ জন সাংবাদিক-কর্মচারীর পাওনাও পরিশোধ করেনি পত্রিকা কর্তৃপক্ষ।

আলোকিত বাংলাদেশের একাধিক সাংবাদিক জানিয়েছেন, আজ সোমবার বিকেলে অফিসের হিসাব বিভাগের পক্ষ থেকে এই পত্রিকার সাংবাদিক-কর্মীদের জানানো হয়েছে, মালিকপক্ষ আপাতত আলোকিত বাংলাদেশ আর প্রকাশ করবেন না। এ ব্যাপারে মালিকপক্ষ সাংবাদিকদের মতামত জানতে চেয়েছে। সাংবাদিকরা হিসাব বিভাগের সংশ্লিষ্টদের জানিয়েছেন, তারা দ্রুত সময়ের মধ্যে বেতন-ভাতা চান, তা পরিশোধ করতে হবে।

সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদ আনোয়ারের বলেন, আমি গত সেপ্টেম্বরে পদত্যাগ করেছি। আমি জেনেছি, গতকাল (রোববার) প্রধান কার্যালয়ে বৈঠক হয়েছে। এরপর জানানো হয়েছে পত্রিকাটি আর বের হবে না। আমার বকেয়া পাওনা রয়েছে প্রায় ১০ মাসের। আমি পত্রিকা প্রকাশনা অব্যাহত রাখার চেষ্টা করেছি। বহু উদ্যোগ নিয়েছি। শেষ পর্যন্ত একটি চক্রের কারণে তা সম্ভব হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com