বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্রও বাতিল!

বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্রও বাতিল!

বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্রও বাতিল!
বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্রও বাতিল!

লোকালয় ডেস্ক: ঋণ খেলাপীর দায়ে টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (০২ ডিসেম্বর) টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম এ ঘোষণা দেন। এছাড়াও আরও ১২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উল্লেখ্য ২৮ নভেম্বর বিকেলে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী (বীর উত্তম) ও তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী।

একই আসনে তিনি এবং তার মেয়ের মনোনয়নপত্র জমা দেয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, কাগজপত্র যাচাই-বাছাইয়ের উদ্দেশ্যেই মেয়ের মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

কাদের সিদ্দিকী বলেন, এ ছাড়াও আমি ব্যাংকের যথেষ্ট পরিমাণ টাকা পরিশোধ করেছি। যতক্ষণ এই সরকার থাকবে ততক্ষণ আমার নির্বাচন করা নিয়ে নানা রকম আলোচনা থাকবে। তারপরও সরকার যদি গায়ের জোরে কিছু করে এ নিয়ে কিচ্ছু আসে যায় না। এরপরও যদি সরকার আমার মনোনয়নপত্র বাতিল করে তাহলে এ আসনে আমার মেয়ে কুঁড়ি সিদ্দিকী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com