বগুড়ায় বাবার পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করলো ছেলে!

বগুড়ায় বাবার পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করলো ছেলে!

বগুড়ায় বাবার পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করলো ছেলে!
বগুড়ায় বাবার পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করলো ছেলে!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি– বগুড়ার নন্দীগ্রামের পরিবারিক কলহের জেরে পুত্রের ছুরিকাঘাতে পিতা আনোয়ার হোসেন (৪৮) নিহত হয়েছে। সে নন্দীগ্রাম পৌর শহারের পূর্বপাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে। এ ঘটনায় পিতার ছুরিকাঘাতে ঘাতক পুত্র রণি আহম্মেদ (২৮) আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নন্দীগ্রাম পৌর শহারের পূর্বপাড়ায় আনোয়ার হোসেনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় পর থেকে ঘাতক রনি আহম্মেদ পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে আনোয়ার হোসেন তার ছেলে রনিকে হিউম্যান হলার (চার চাকার যানবাহন লেগুনা) কিনে দেয়। কিন্তু কিছুদিন যাবৎ রণি তার বাবাকে গাড়ির আয়-ব্যয়ের কোন হিসাব দেয় না। এ নিয়ে তাদের মধ্য বিরোধ চলছিল।

এ নিয়ে বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১২ টার দিকে আনোয়ার হোসেন তার ছেলের নিকট গাড়ির হিসাব চাইলে তাদের মধ্য বাকবিতন্ডা শুরু হয়। তখন রনি আহম্মেদ ক্ষিপ্ত হয়ে তার বাবা আনোয়ার হোসেনের পেটে ছুরিকাঘাত করে। এসময় আনোয়ার হোসেন ওই ছুরি কেড়ে নিয়ে তার ছেলে রনিকে আঘাত করে। এতে তার ছেলে রনিও আহত হয়।

একপর্যায়ে তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় আনোয়ার হোসেনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে তার মৃত্য হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন হয়েছে। কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com