সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
বকশিশ কম পেয়ে অক্সিজেন মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যু : সেই ওয়ার্ডবয় গ্রেপ্তার

বকশিশ কম পেয়ে অক্সিজেন মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যু : সেই ওয়ার্ডবয় গ্রেপ্তার

http://lokaloy24.com
http://lokaloy24.com

গুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে বকশিশের টাকা কম পেয়ে অক্সিজেন মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যুর ঘটনায় ওয়ার্ডবয় ধলুকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার সকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মো. ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বগুড়াতে চাঞ্চল্যকর ও আলোচিত বকশিশের টাকা কম পেয়ে অক্সিজেন মাস্ক খুলে দেওয়ায় রোগীর মৃত্যুর ঘটনায় ওয়ার্ডবয় ধলুকে গতকাল রাতে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

 

এই বিষয়ে কারওয়ানবাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও উল্লেখ করেছেন তিনি।

প্রসঙ্গত, বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ওয়ার্ড বয় চাহিদামত বকশিশ না পেয়ে অক্সিজেন খুলে দেওয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিকাশ চন্দ্র নামে এক রোগীর মৃত্যু হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ওয়ার্ড বয় পলাতক ছিল।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিকাশ চন্দ্র গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সাঘাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়। এরপর স্থানীয় লোকজন তাকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

জরুরি বিভাগ থেকে ওয়ার্ড বয় আসাদুর রহমান ধলু স্ট্রেচারে করে ৩য় তলায় সার্জারি বিভাগে নিয়ে গিয়ে ৫০০ টাকা দাবি করে। কিন্তু কাছে টাকা না থাকায় বিকাশের বাবা বিশু দাস ১৫০ টাকা দিতে চাইলে সে আরও ৫০ টাকা দাবি করে। তাৎক্ষণিক সেই টাকা দেওয়ায় ওয়ার্ড বয় রেগে গিয়ে টান দিয়ে অক্সিজেন মাস্ক খুলে দেয়। এর পরপরই বিকাশের শ্বাসকষ্ট শুরু হয়। এ অবস্থায় তাকে অক্সিজেন লাগিয়ে দেওয়ার অনুরোধ করলেও সে টাকা না দিলে লাগাবে না বলে জানায়। এরপর তারা নিজেরাই বিকাশের মুখে অক্সিজেন লাগিয়ে দেওয়ার চেষ্টা করে। পরবর্তী বিকাশের অবস্থা অবনতি হওয়ায় পুনরায় অক্সিজেন লাগিয়ে দেয় সে। কিন্তু শ্বাস নিতে পারছিলেন না বিকাশ। এই অবস্থা দেখে সেখান থেকে পালিয়ে যায় ওয়ার্ড বয়। পরে ডাক্তার এসে রোগীকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com