সংবাদ শিরোনাম :
ফেইসবুকে আল্লামা দীঘলবাগির অবমাননাকর ছবি।। ক্ষোভে ফুসছেন তৌহিদী জনতা

ফেইসবুকে আল্লামা দীঘলবাগির অবমাননাকর ছবি।। ক্ষোভে ফুসছেন তৌহিদী জনতা

 

হবিগঞ্জে ফেইসবুকে আল্লাহর নাম ও আল্লামা দীঘলবাগীর ছবি অবমাননার প্রতিবাদে ক্ষোভে ফুসছেন ধর্মপ্রাণ মানুষ। প্রতিবাদী তৌহিদী জনতা কুলাঙ্গারকে গ্রেফতার শাস্তির জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন।

২১শে আগষ্ট শুক্রবার রাত সাড়ে ৮ টায় হবিগঞ্জ সদর উপজেলার ৫নং গোপায়া ইউনিয়নের দীঘলবাগ বাজারে ফেইসবুকে আল্লাহর নাম ও আল্লামা আব্দুর রহমান শায়খে দীঘলবাগীর ছবির নিচে পার্শ্ববর্তী নারায়নপুর গ্রামের জনৈক যুবক কর্তৃক অশ্লীল ভিডিও আপলোড করার প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ২৮ পঞ্চায়েতের মুরুব্বী, জামেয়া সাদিয়া রায়ধর মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা আবু সালেহ সাদী।

প্রতিবাদ সভায় আল্লামা দীঘলবাগীর ভক্তবৃন্দ, স্থানীয় উলামায়ে কেরাম ও আপামর জনতা অংশগ্রহণ করেন। এতে গোপায়া ইউনিয়নের বিভিন্ন স্তরের বিশিষ্ট মুরুব্বীসহ বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ নুরুজ্জামান চৌধুরী, ব্যবসায়ী জাকারিয়া চৌধুরী, যুব উলামা ঐক্য পরিষদ হবিগঞ্জের সভাপতি মাওলানা জাবের আল হুদা চৌধুরী, সদর থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ শেবুল আহমেদ,

ডাক্তার মোঃ ইউসুফ, মুখলেছুর রহমান ঈশান, বিশিষ্ট মুরুব্বি ইউনুস মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আনিছুর রহমান রাজু , আব্দুর রউফ, সৈয়দ আলী, আরজু মিয়া প্রমুখ। বক্তারা বলেন, আলমগীর নামের কুলাঙ্গার আল্লাহ নাম ও আল্লামা দীঘলবাগীর ছবি কে অপমানিত করে ভিডিও আপলোড করে হবিগঞ্জসহ সারা দেশের তৌহিদী জনতার হৃদয়ে আঘাত করেছে। ২৪ ঘন্টার মধ্যে ওই কুলাঙ্গারকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com