ফিল্ম ক্লাবের বনভোজনে তারকামেলা

ফিল্ম ক্লাবের বনভোজনে তারকামেলা

বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজনে তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ঢাকাই শীর্ষ নায়ক শাকিব খান শুক্রবার সকাল থেকেই বনভোজন স্থলে উপস্থিত ছিলেন। সকাল নাগাদ শাকিব, শাবনূর, রুবেল ছাড়াও তেমন কাউকে দেখা না গেলেও বিকেলে বসে রীতিমত তারার হাট! একে একে এসে উপস্থিত হন চিত্রনায়ক নিরব, ইমন, ওমর সানি, মৌসুমী, বুবলী, নূতন, মিশা সওদাগর, কণ্ঠশিল্পী আসিফ, শিরিন শিলা, অমিত হাসান, আলেক জান্ডার বো, শিরিন শিলা, তানহা মৌমাছি ছাড়াও নবীন, প্রবীণ চিত্রশিল্পী। আরো ছিলেন ফিল্ম ক্লাবের সদস্যা এবং প্রযোজক ও প্রযোজকরা।

নিরব বলেন, আমি দুপুরের পর ফিল্ম ক্লাবের বনভোজনে আসি। শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়। ওনার সঙ্গে ৩০ মিনিটের মতো আলাপ হয়। তিনি বলেন, আমার প্রথম ৩ টি ছবিতে শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করি। সেখান থেকে তিনি আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করেন। আজ অনেকদিন পর দেখা হলো। পাশে গেলে শাকিব ভাই বুকে টেনে নিলেন।

ইমন বলেন, শাকিব ভাই আমার শ্রদ্ধার একজন মানুষ। তিনি আমাদের চলচ্চিত্রের শীর্ষ নায়ক। শুটিং ব্যস্ততার কারণে আমাদের উভয়ের সঙ্গে দেখা সাক্ষাৎ কম হয়। আজ ওনার দেখা পেয়ে অনেক কথা হলো। আমার কাজের খোঁজ খবর নিলেন। খুব ভালো লেগেছে। ২৩ ফেব্রুয়ারি ঢাকার অদূরে আশুলিয়ায় একটি রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। সেখানে দুপুর ১২ টার পরেই ফিল্ম ক্লাবের সদস্যাদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। শাকিবের নেতৃত্বে ওই খেলায় তার দল ৪-১ গোলে জয়ী হয়, এবং গোল্ডকাপ লাভ করেন।

এদিকে, জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। এই ছবিতে শাকিবের নায়িকা শ্রাবন্তী ও পায়েল। ঈদকে টার্গেট করে নির্মিত হবে ভাইজান এলো রে, যেখানে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। ওই ছবির শুটিংয়ে ২৬ ফেব্রুয়ারি কলকাতা যাবেন শাকিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com