ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে যা বললেন প্রভা

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে যা বললেন প্রভা

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে যা বললেন প্রভা
ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে যা বললেন প্রভা

বিনোদন ডেস্ক- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। এছাড়া একই পরিচালকের সঙ্গে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার ছবিও ফাঁস হয়েছে।

ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই শেয়ার দিতে দেখা গেছে। তবে মিথিলা এটাকে ‘অস্বাভাবিক কোনো ছবি না’ বলে মন্তব্য করলেও এটিকে ইঙ্গিত করে অন্য এক অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা মন্তব্য করেছেন। এ নিয়ে তিনি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

প্রভা লিখেন, ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….’।

এর আগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে মিথিলা-ফাহমির ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে। পরবর্তীতে ‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামে একটি ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসে জানানো হয়, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

যদিও এটাই ফাহমির নিজস্ব ফেসবুক পেইজ কিনা নিশ্চিত করা হওয়া যায়নি। এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

উল্লেখ্য, কয়েক বছর আগে প্রভার আপক্তিকর কিছু ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এটা তার পেশাগত ও ব্যক্তিগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলছিল।

অপরদিকে, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

এরপর থেকে মিথিলাকে নিয়ে বিভিন্ন সময় প্রকাশ পাচ্ছে গোপন সম্পর্কের খবর। ফাহমির সঙ্গে ভাইরাল হওয়া এই ছবির আগে ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সম্পর্কের খবর উঠে আসে শোবিজ পাতায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com