ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯ এ ইদরিস এলবা

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯ এ ইদরিস এলবা

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯ এ ইদরিস এলবা
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯ এ ইদরিস এলবা

বিনোদন ডেস্কঃ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুর্দান্ত গতি আর রোমাঞ্চ। সেই সঙ্গে এক ফ্রেমে থাকছে ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদের অভিনয়। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা ইদরিস এলবা। তবে তাঁর চরিত্রটি নেতিবাচক। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাঁকে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর পরবর্তী ছবি হবস অ্যান্ড শ-তে দেখা যাবে এই অভিনেতাকে।

ডেডপুল টু ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করবেন। ডোয়াইন জনসন তাঁর চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। পাণ্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সেল চেষ্টা করছে চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরির। সঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্রাঞ্চাইজির অষ্টম কিস্তিতে এই দুজনের অভিনয়ের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শকেরা। জনপ্রিয়ও হয় ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-ভক্তদের কাছে। তাই দুই চরিত্রকে ঘিরে একটি ছবি নির্মাণের চেষ্টা করে যাচ্ছিল প্রযোজনা প্রতিষ্ঠান। এবার সেই ছবি তৈরি হচ্ছে। তাতেই দুজনের বিরুদ্ধে ভিলেন হিসেবে দেখা দেবেন ইদরিস এলবা। ২০১৯ সালের ২৬ জুলাই ছবিটি মুক্তি দেওয়ার কথা। অরিজিনাল ফিল্মের ব্যানারে এটি প্রযোজনা করছেন নিল এইচ মরিটজ। সঙ্গে থাকবে ডোয়াইন জনসনের সেভেন বাকস প্রোডাকশনস।

ইদরিস এলবার এটাই প্রথম কোনো ভিলেন চরিত্রে অভিনয় নয়। এর আগে স্টার ট্রেক বিয়ন্ড ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। দ্য ডার্ক টাওয়ার, অ্যাভেঞ্জার্স ইনফিনিটি: ওয়ার, দ্য মাউন্টেন বিটুইন আস-এর মতো ছবিতে অভিনয় করেছেন ইদরিস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com