ফারাজ গোল্ডকাপে ২০টি বিশ্ববিদ্যালয়ের লড়াই

ফারাজ গোল্ডকাপে ২০টি বিশ্ববিদ্যালয়ের লড়াই

ফারাজ গোল্ডকাপে ২০টি বিশ্ববিদ্যালয়ের

অনলাইন ডেস্ক : ধবার শুরু হচ্ছে ফারাজ গোল্ডকাপ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল। এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ২০টি বেসরকারি বিশ্ববিদ্যালয়।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হবে বিকেল সাড়ে ৪টায়। তবে তার আগেই সকালে কমলাপুর স্টেডিয়ামে শুরু হবে খেলা। চ্যাম্পিয়ন দুই লাখ এবং রানার্স-আপ দলের প্রাইজমানি এক লাখ টাকা। সেই সঙ্গে ট্রফিও পাবে দুই দল। এছাড়া সেরা খেলোয়াড়, সেরা গোলকিপার এবং সর্বোচ্চ গোলদাতাকে দেওয়া হবে ক্রেস্ট।

 

মঙ্গলবার সংবাদ সম্মেলন শেষে ফারাজ গোল্ডকাপের অফিশিয়াল লোগো উন্মোচন হয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে। এ সময় আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, জাতীয় ফুটবল দলের সাবেক কোচ গোলাম সারোয়ার টিপু, ফুটবল তারকা বাদল রায়,  হাসানুজ্জামান বাবলু , শেখ মোহাম্মদ আসলাম, ব্যাডমিন্টন তারকা কামরুন নাহার ডানা, প্রয়াত ফারাজের বড় ভাই যারেফ আয়াত হোসেন এবং পৃষ্ঠপোষক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

প্রতিযোগিতার ২০টি দল হলো- ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), স্টেট ইউনিভার্সিটি, প্রেসিডেন্সি ইউনিভার্সিটি, আইইউবি, ড্যাফোডিল ইউনিভার্সিটি, বিইউবিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি, শান্ত মারিয়াম ইউনিভার্সিটি, অতীশ দীপংকর বিশ্ববিদ্যালয়, উত্তরা ইউনিভার্সিটি, সাউদার্ন ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, নর্দার্ন ইউনিভার্সিটি, গণ বিশ্ববিদ্যালয়, প্রাইম ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, আইইউবিএটি, ফারইস্ট ইউনিভার্সিটি এবং সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com